২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শীতলক্ষ্যা থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার, আটক ৪

শীতলক্ষ্যা থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার, আটক ৪ - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যায় নোঙ্গর করে রাখা একটি জাহাজ থেকে স্কুল ছাত্র রিতুল ঘোষের (১৪) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার বেলা দেড়টায় শহরের ৫নং খেয়াঘাট এলাকার এমবি সজল-তন্ময় নামে জাহাজ থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকার দুলাল ঘোষের ছেলে নিহত রিতুল ঘোষ বিদ্যানিকেতন হাই স্কুলের অষ্টম শ্রেনির ছাত্র। নিহতের পরিবারের বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, শুক্রবার দুপুর ১টায় ৪ বন্ধুর সঙ্গে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় রিতুল।

ওই চারজনকে আটকের পরে তারা জানায় ৫ বন্ধু শীতলক্ষ্যা নদীর ৫নং খেয়াঘাট এলাকায় গোসল করতে গিয়ে একে অন্যকে ধাক্কা দেয়। জাহাজ থেকে লাফিয়ে নদীতে গোসল করে। এক পর্যায়ে রিতুলকে না পেয়ে বাসায় চলে আসে। তিনি বলেন, পানিতে ডুবে না আঘাতের কারণে মৃত্যু হয়েছে সেটা ময়নাতদন্তের পর সঠিক ভাবে বলা যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল