২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রাস্তায় ঝগড়া লেগে স্বামী-স্ত্রী একে অন্যকে ‘ছেলেধরা’ বলে গণধোলাই খেলেন উভয়েই

- ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর বাজারে মঙ্গলবার ছেলেধরা অভিযোগে এক যুবককে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। গণপিটুনির শিকার শহীদুল ইসলাম (৩৫) গাজীপুরের শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা এলাকায় থাকে। এসময় দুই নারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। তারা হলেন নয়নপুর এলাকার তানিয়া আক্তার ও তার বান্ধবী প্রিয়া। তাদের উভয়ের বয়স আনুমানিক ২৫ বছর।

স্থানীয়রা জানায়, ঘটনার সময় নয়নপুর বাজার এলাকায় ওই দুই নারী শহীদুল ইসলামকে জড়িয়ে ধরে ছেলেধরা বলে চিৎকার শুরু করে। পরে আশপাশের লোকজন এসে শহীদুল ইসলামকে গণপিটুনি দেয়। এক পর্যায়ে শহীদুল ইসলাম দৌড়ে পালিয়ে যায়। পরে ওই নারীরা পালানোর চেষ্টা করে। এসময় ওই নারীদের পাকড়াও করে পুলিশে খবর দেয়া হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, পারিবারিক বিরোধে স্ত্রীকে না জানিয়ে শহীদুল ইসলাম নয়নপুর এলাকায় অবস্থান করছে। এমন খবরের ভিত্তিতে স্ত্রী তানিয়া আক্তার বান্ধবী প্রিয়াসহ তার স্বামীর খোঁজ করতে যায়। পরে বেলা ১২টার দিকে নয়নপুর বাজারে তাদের সাক্ষাত হলে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতন্ডা হয়।

এক পর্যায়ে স্ত্রী তানিয়া ও তার বান্ধবী ছেলেধরা বলে চিৎকার শুরু করে। এতে স্থানীয়রা শহীদুল ইসলামকে কিছু উত্তম মধ্যম দিলে সে পালিয়ে যায়। পরে ওই নারীরা পালানোর চেষ্টা করে। এসময় এলাকাবাসী ওই দুই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। ওই নারীদেরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ ঘটনা ছেলেধরা বিষয়ক কোনো ঘটনা নয়। এটি স্বামী স্ত্রীর বিবাদের ঘটনা।


আরো সংবাদ



premium cement