২২ আগস্ট ২০১৯

বিএনপি ত্রাণ নিয়ে রাজনীতি করছে : এনামুল হক শামীম

-

পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ.কে.এম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বাংলাদেশের প্রধানমন্ত্রী আছেন ততদিন বাংলাদেশে যত বড় বন্যাই হোক না কেন ত্রাণের অভাবে একজন মানুষও না খেয়ে মারা যাবে না।

তিনি বলেন, সরকারের পক্ষ থেকে ইতিমধ্যে ১২টি জেলার ৩৩টি স্থানে প্রয়োজনীয় ত্রাণ বিতরণ করা হয়েছে। অথচ বিএনপি এই বন্যার মধ্যেও এসি রুমের নরম চেয়ারে বসে আওয়ামী লীগ সরকারের দুর্নাম করছে। তারা বলছে সরকারের মন্ত্রীরা কোনো ত্রাণ দিচ্ছেন না। বিএনপি এখন রাজনৈতিক কোন ইস্যু না পেয়ে এখন ত্রাণ নিয়ে রাজনীতি শুরু করছে।

শামীম বলেন, বাংলাদেশের মানুষ এখন শুধু আর মিথ্যা কথার রাজনীতিতে বিশ্বাস করে না।

আজ মঙ্গলবার দুপুরে শরীয়তপুর জেলার নড়িয়া পৌরসভা এলাকার বন্যাকবলিত দুর্গত এক হাজার পরিবারকে ২০ কেজি করে চাল ত্রাণ সহায়তাকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ত্রাণ বিতরণ কার্যক্রমের আগে মন্ত্রী পদ্মার ডান তীর রক্ষা বাঁধ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলার নির্বাহী অফিসার জয়ন্তী রুপা রায়, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাচান আলী রাড়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।


আরো সংবাদ




mp3 indir bedava internet