২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রিয়া সাহার বক্তব্যের পেছনে বিরোধীদের উসকানি দেখছেন ত্রাণমন্ত্রী

প্রিয়া সাহা
ডা: এনামুর রহমান ও প্রিয়া সাহা - ছবি: সংগৃহীত

বিরোধীদের উসকানিতেই প্রিয়া সাহা বাংলাদেশের নামে মার্কিন প্রেসিডেন্টের কাছে বদনাম করেছেন বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এমপি।

আজ সোমবার সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নে ত্রাণ বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে সাধারণ মানুষ কিছু পায়। আর খুন, গুম ও পেট্রোল বোমা মেরে গাড়িতে আগুন জ্বালিয়ে মানুষ মেরে যারা ক্ষমতা আসে তারা শুধু নিজেদের নামে ব্যাংক ব্যালেন্স করে উন্নয়ন করে। বিভিন্ন ষড়যন্ত্রে তারা লিপ্ত থাকে। দেশের মানুষকে নিয়ে তারা কখনো চিন্তা করে না। ওই সব অপশক্তিদের উসকানিতে প্রিয়া সাহা বাংলাদেশের নামে ট্রাম্পের কাছে বদনাম করেছে।

তিনি আরো বলেন, বন্যা একদিন থাকুক আর ১০ দিন থাকুক দেশের মানুষকে কোনো প্রকার কষ্ট করতে দেবো না। বন্যার্তদের আমরা শুকনো খাবার ও চিকিৎসাসহ সার্বিক সহযোগিতা করে যাচ্ছি। পাশর্^বর্তী দেশ ভারত ও চীনে এবারের বন্যায় অনেক মানুষ মারা গেলেও বাংলাদেশে এ পর্যন্ত একজনও মারা যায়নি। আগামী ডিসেম্বরের মধ্যে যমুনায় স্থায়ী বেড়িবাঁধের টেন্ডার করা হবে।

জেলা প্রশাসক মো: শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো: শাহ্ কামাল, কালিহাতী উপজেলা চেয়ারম্যান আনছার আলী বি.কম।

এ সময় গোহালিয়াবাড়ী ও দশকিয়া ইউনিয়নের বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement