২২ আগস্ট ২০১৯

রহস্যজনক মৃত্যু, দাফনের ১০ মাস পর লাশ উত্তোলন

মুন্সীগঞ্জের সদর উপজেলার রামপাল ইউনিয়নের সিপাহীপাড়া কবরস্থান থেকে ময়নাতদন্তের জন্য দাফনের ১০ মাস ৬ দিন পর মো: রুবেল নামের এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। মুন্সীগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নির্দেশনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট কে. এম. রফিকুল ইসলামের তত্ত্বাবধানে নিহতের মায়ের উপস্থিতিতে রোববার (২১ জুলাই) দুপুরে লাশের দেহবাশেষ উত্তোলন করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৪ সেপ্টেম্বর রাতে সদর উপজেলার সিপাহীপাড়া এলাকার মৃত হুমায়ুন তালুকদারের পুত্র মো: রুবেলের বসতবাড়ীতে রহস্যজনক মৃত্যু ঘটে। পরদিন সকালে স্ত্রীর বাড়ীর লোকজন সিপাহীপাড়া কবরস্থানে রুবেলকে ময়নাতদন্ত ছাড়াই দাফন করে ফেলে। এ ঘটনায় সন্দেহ হলে নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে। চলমান মামলায় পরবর্তীতে নিহতের স্ত্রী ফাহিমা, শ্বাশুড়ী শ্যামলী ও শ্যালক এমরানকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তারা জেলহাজতে রয়েছে। পরিবর্তিতে দাফনকৃত লাশ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেয় আদালত।

মামলা বাদী রহিমা বেগম জানান, ঘটনার দিন আমি বাড়ীতে ছিলাম না, আমার ছেলেকে বিষ খাইয়ে মেরে ফেলে ওরা। ঘটনার দিন রাতে রুবেল আমাকে কল দিয়ে বিষ খাওয়ানোর কথা জানিয়েছিলো। পরদিন আমি বাড়িতে আসার আগেই ছেলের বউ ও স্ত্রীর বাড়ির লোকজন মিলে রুবেলকে দাফন করে ফেলে। ছেলে হত্যার বিচারের দাবীতে আমি আদালতে অনেক ঘুরেছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই একরামুল হাসান বলেন, আদালতের নির্দেশে লাশ উত্তোলন করা হচ্ছে।

এ প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট কে. এম. রফিকুল ইসলাম জানান, আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য লাশটি উত্তোলন করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet