২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার তুরাগে, উদ্ধার হয়নি এখনো

- ছবি : সংগৃহীত

সাভারে গতকাল রোববার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের আমিন বাজারের সালেহপুর ব্রীজ এলাকায় বেপরোয়া গতির একটি প্রাইভেটকার তুরাগ নদীতে পড়ে গেলে চালকসহ একাধিক ব্যক্তির মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। নদীতে প্রচন্ড স্রোত থাকায় রাতে প্রাইভেটকারের চালকসহ কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গতকাল রাত ৮টার দিকে সাভার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি হলুদ রংয়ের প্রাইভেটকার বেপরোয়া গতিতে চালালে ঢাকা-আরিচা মহাসড়ের আমিন বাজার এলাকার সালেহপুর ব্রীজ সংলগ্ন স্থানে তুরাগ নদীতে পড়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত চালকসহ কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসের ডুবুরীদল ও নৌ পুলিশ রয়েছে। প্রাইভেটকারটিতে চালক ছাড়া অন্য কোন যাত্রী ছিল কিনা নিশ্চিত হওয়া যায়নি।

ফায়ার সার্ভিস হেড কোয়ার্টার কন্ট্রোল অপারেটর ফরহাদ হোসেন জানান, খবর পাওয়ার পর আমাদের ডুবুরীদল ঘটনাস্থলে গেছেন।

সাভার মডেল থানা ও আমিন বাজার ফাঁড়ি ইনচার্জ মোঃ জামাল হোসেন জানান, প্রাইভেটকারটিতে চালকসহ একাধিক ব্যক্তি থাকতে পারেন। তিনি আরো জানান, নদীতে প্রচন্ড স্রোত রয়েছে।

উল্লেখ্য, একই স্থানে বেশ কয়েক বছর আগে ঢাকা থেকে সাভারে আসার সময় বৈশাখী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নদীতে পড়ে গেলে কয়েকজন যাত্রী মারা যান।


আরো সংবাদ



premium cement
পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সকল