২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঘিওরে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২

- নয়া দিগন্ত

ঢাকা আরিচা মহসড়কের ঘিওরে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। রোববার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তরা (লালকুঠী) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মেহেরুন নেসা (১৯) ও মোঃ রাব্বি (২২)। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

নিহত মেহেরুন নেসা সিএসএম কলেজের ছাত্রী। তার বাসা সাভারের রেডিও কলোনীতে ও সাভার কলেজের ছাত্র মোঃ রাব্বির বাসা সাভারের ব্যাংক কলোনী এলাকায়। তারা বন্ধুদের সাথে নদী দেখতে আরিচার দিকে যাচ্ছিল। আহতদের মধ্যে সাভারের গেন্ডা এলাকার জয় নামে একজনের পরিচয় পাওয়া গেছে।

বরগংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ দৌলা জানান, আরিচামুখী মাইক্রোবাস (ঢাকা মেট্টো চ-১৫-৬৯৫৩) ও পাটুরিয়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি পরিবহনের (অজ্ঞাত) মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে মারাত্মকভাবে আহত হয় মাইক্রোবাসের ২ যাত্রী। মানিকগঞ্জ সদর হাসপাতালে আনার পর মেহেরুন নেসা মারা যায়। আরেক গুরুতর আহত রাব্বিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল