২৪ আগস্ট ২০১৯

কাভার্ড ভ্যানের ধাক্কায় মেডিকেল রিপ্রেজেন্টেটিভ নিহত

নিহত সারোয়ার হোসেন মল্লিক - নয়া দিগন্ত

শরীয়তপুরে কাভার ভ্যানের ধাক্কায় সারোয়ার হোসেন মল্লিক (৩৫) নামে এক মেডিকেল রিপ্রেজেন্টেটিভ নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টায় শরীয়তপুর-চাঁদপুর সড়কের রুদ্রকর ইউনিয়নে শরীয়তপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর চালকসহ কাভার্ড ভ্যান আটক করেছে পালং মডেল থানা পুলিশ। এ ঘটনায় পালং মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিহত সারোয়ার হোসেন ফরিদপুর জেলার কোতোয়ালি থানার বাকুন্ডা বুকাইল গ্রামের ইমতাজ উদ্দিন মল্লিকের ছেলে। তিনি শরীয়তপুরে ল্যাব এইড কোম্পানির মেডিকেল প্রমোশন অফিসার (এমপিও) পদে চাকরি করতেন। সামিয়া নামে তার আড়াই বছরের এক মেয়ে রয়েছে।

শরীয়তপুর মেডিকেল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের সভাপতি মোঃ ইউনুস আলী ও পালং মডেল থানা সূত্রে জানা যায়, শনিবার রাত ৯টার দিকে শরীয়তপুর সদর উপজেলার বুড়িরহাট বাজার থেকে মোটরসাইকেল চালিয়ে শরীয়তপুর শহরের উদ্দেশ্যে রওয়ানা দেন সারোয়ার। পথিমধ্যে শরীয়তপুর-চাঁদপুর সড়কের রুদ্রকর ইউনিয়নের শরীতপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সংলগ্ন হোগলা নামক স্থানে একটি গাড়ী সাইড দিতে যায়। এ সময় চট্রগ্রাম থেকে ছেড়ে আসা দ্রুত গতির খুলনা গামী সামুদ্রীক মাছ বহনকারী তাজ এন্টারপ্রাইজের কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ট ২০-৩৯৮৫) পিছন থেকে ধাক্কা দিলে সরোয়ার মোটরসাইকেল থেকে পড়ে কাভার্ড ভ্যানের নিচে পড়ে গুরুতর আহত হন।
তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন। ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে সারোয়ার মারা যায়। এদিকে নিহত সরোয়ারের পরিবারকে শরীয়তপুর মেডিকেল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের পক্ষ ৬৫ হাজার টাকা প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

পালং মডেল থানার ওসি মোঃ আসলাম উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানসহ চালক আলম হোসেনকে আটক করা হয়েছে। নিহতের স্ত্রী লাকি বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ




mp3 indir bedava internet