২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কটিয়াদীতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

-

কিশোরগঞ্জের কটিয়াদীতে মৌসুমী আক্তার (২৩) নামে এক প্রবাসীর স্ত্রী নিজ ঘরের ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার রাতে পৌর এলাকার বাগরাইট গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহত মৌসুমী আক্তার বাগরাইট গ্রামের সৌদি প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী। তিনি এক সন্তানের জননী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে বাগরাইট গ্রামের নিজ ঘরে ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে মৌসুমী আক্তার আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি।

কটিয়াদী থানার ওসি আবু শামা মো: ইকবাল হায়াত বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল