২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাকুন্দিয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

পাকুন্দিয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় স্কুল ছাত্রী স্মৃতি আক্তার রিমাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার রাতে নিহতের মা আঙ্গুরা খাতুন নারী ও শিশু নির্যাতন দমন আইনে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫-৬ জনকে আসামি করে পাকুন্দিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় একই উপজেলার চরফরাদী গ্রামের খুরশিদ মিয়ার ছেলে জাহিদ মিয়া, রুবেল মিয়ার ছেলে পিয়াস মিয়া, ফারুক মিয়ার ছেলে রুমান মিয়া ও কফুল উদ্দিনের ছেলে রাজু মিয়াসহ অজ্ঞাত আরো ৫-৬ জনকে আসামি করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার বিকালে স্কুল ছাত্রী স্মৃতি আক্তার রিমার লাশের ময়নাতদন্ত কিশোরগঞ্জ সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। তদন্তশেষে সিভিল সার্জন ডা.হাবিবুর রহমান জানান, ময়নাতদন্তে নিহত রিমাকে ধর্ষণের সুস্পষ্ট প্রমাণ পাওয়া গেছে।

গত বুধবার চরফরাদী ইউনিয়নের গাংধোয়ারচর গ্রামের নানার বাড়িতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়ে দুর্বৃত্তদের হাতে খুন হয় স্মৃতি আক্তার রীমা। পর দিন ঝুলন্ত অবস্থায় নানার বাড়ির পাশে পুকুর পাড়ে একটি বরই গাছের ডালে ঝুলন্ত অস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা পাকুন্দিয়া থানার ওসি(তদন্ত)এসএম শফিকুল ইসলাম বলেন, আসামিদের গ্রেপ্তারে সর্বাত্মক প্রচেষ্টা চলছে। আশা করছি শিগগিরই আসামিরা ধরা পড়বে।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মফিজুর রহমান জানান, ঘটনায় নিহত স্কুল ছাত্রী রিমার মা আঙ্গুরা খাতুন চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

এদিকে স্কুল ছাত্রী রিমাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শনিবার দুপুরে ‘সত্যের পথে আলোর সন্ধানে যুব সংঘ’ নামে একটি সংগঠনের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের সামনে থেকে শুরু হয়ে পৌরবাজার প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ গেইটের সামনে গিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করে। এসময় বক্তব্য রাখেন, পৌরকাউন্সিলর শরীফুল ইসলাম সুজন, বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবীর শেখ, সত্যের পথে আলোর সন্ধানে যুব সংঘের উপদেষ্টা বোরহান উদ্দিন, কামাল হোসেন, সভাপতি মেহেদী হাসান মুন্না ও সাধারণ সম্পাদক সাজ্জাদ মাহমুদ মিমশাদ। এসময় মেহেদী হাসান তারেক, রফিকুল ইসলাম বিজয়, রাজিম হোসেন, রাব্বি, তানভীর, অনিক, অন্তর, বিজয়, ফরহাদ, বাজান, রাফি, রিফাতসহ অন্যরা উপস্থিত ছিলেন। পরে নেতৃবৃন্দ পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মফিজুর রহমানের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন।


আরো সংবাদ



premium cement

সকল