২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফের চুরি মামলায় কারাগারে মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি

- ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা ফের জেলহাজতে। সোমবার (১৫ জুলাই) চিফ জুডিশিয়াল আদালাতে একটি মামলায় হাজির হলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। অন্তবর্তীকালীন জামিন নিয়ে ১ জুলাই থেকে ১৫ জুলাই পর্যন্ত মুক্ত ছিলেন।

ফয়সাল মৃধার বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় ২০১৯ সালের মে মাসে মামলা দায়ের হয়। এর জি আর নং হচ্ছে ২৫৫-১৯। এর দ: বি: হচ্ছে ১৪৩, ৩২৩, ৩২৫, ৩২৬, ৩০৭, ৩৭৯, ৫০৬ (২) ১১৪।

মুন্সীগঞ্জ আদালতের কোর্ট ইন্সপেক্টর মো: হেদায়েত ইসলাম ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট আদালতে জামিনের আবেদন করলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করার আদেশ দেন।

তিনি আরো জানান, ৩০ জুন দুপুর ১২টায় জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধাকে কোর্টে আনা হয়। পরে ১২টায় তাকে মুন্সীগঞ্জ সদর ১ নম্বর আমলি আদালতের বিচারক তিন দিনের অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন। পরে সেই জামিন আরো বর্ধিত করে অদ্য ১৫ জুলাই পর্যন্ত জামিনে ছিলেন।

মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধাকে (২৮) শনিবার রাতে জেলা শহরের বাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ। সদর উপজেলার চর কেওয়ার ইউনিয়নের টরকি গ্রামের রেহানা বেগম তার পরিবারের উপর হামলা-মারধর ও চুরির ঘটনা উল্লেখ করে মামলাটি করেছিলেন।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল