১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে দু’দলের সংঘর্ষে আহত ১৫, আটক ২

- ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের সালথা উপজেলায় স্থানীয় দলাদলিকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রাম্য দলাদলী ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের যুগিকান্দা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় দু’জনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় বশির মাতুব্বরের সমর্থকদের সাথে ওহাব মাতুব্বরের সমর্থকদের গ্রাম্য দলাদলি নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে গতকাল রোববার সন্ধ্যায় উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয় দলের অন্তত ১৫ জন আহত হয়।

এদের মধ্যে সাহিদ, মফিজুল, ওহাব, বজলু, মামুন, খায়ের, আফজাল, রিপন ও রুহুলকে হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আনে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন পক্ষই মামলা করেনি। তবে সংঘর্ষের সময় সন্দেহজনকভাবে বাতা গ্রামের সহিদ মোল্যা ও আজাদ মোল্যাকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী

সকল