১৭ জুলাই ২০১৯

শরীয়তপুরে মাছ শিকারীর লাশ উদ্ধার

শরীয়তপুরে বাঁওর থেকে এক মাছ শিকারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মাছ শিকারীর নাম বিহুদার হালদার মিন্টু (৪০)। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে পালং মডেল থানা পুলিশ শরীয়তপুর পৌরসভার চরপালং বাঁওর থেকে নিহত মিন্টুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত বিহুদার হালদার মিন্টু মাদারীপুর জেলার দাসার থানার দক্ষিণ চলবল গ্রামের পুল হালদারের ছেলে। স্থানীয়দের ধারণা বজ্রপাতে অথবা সাপে কেটে মিন্টুর মৃত্যু হয়ে থাকতে পারে। পুলিশ জানিয়েছে, নিহতের লাশের পাশে মাছ শিকারের বড়শি ও মাছ পাওয়া গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পালং মডেল থানা পুলিশ সূত্র জানায়, নিহত মিন্টু শরীয়তপুরের বিভিন্ন খাল-বিলে দীর্ঘদিন যাবত বড়শি দিয়ে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতো। শুক্রবার সকালে শরীয়তপুর পৌরসভার চরপালং বাঁওরে স্থানীয় লোকজন কাজ করতে গিয়ে মিন্টুর লাশ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পালং মডেল থানার ওসি মোঃ আসলাম উদ্দিন বলেন, মিন্টু শরীয়তপুরের বিভিন্ন খাল-বিলে বড়শি দিয়ে মাছ ধরে জীবিকা নির্বাহ করতো বলে আমরা প্রাথমিক ভাবে জানতে পেরেছি। লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন নেই। উদ্ধারের সময় মিন্টুর পাশ থেকে বড়শি ও মাছ পাওয়া গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi