২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পলাশে ডিজিটাল সেন্টার পরিদর্শনে নেদারল্যান্ডের রানি ম্যাক্সিমা

পলাশে ডিজিটাল সেন্টার পরিদর্শনে নেদারল্যান্ডের রানি ম্যাক্সিমা - সগৃহীত

নরসিংদীর পলাশের জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার পরিদর্শনে আসেন নেদারল্যান্ডের রানি ম্যাক্সিমা। বুধবার দুপুরে উপজেলার জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন তিনি। ৪৫ মিনিট অবস্থান শেষে বিকেল ৩.২০ মিনিটে ঢাকার উদ্দ্যেশ্যে রওনা হন ডাচ রানি।

ডাচ রানির পলাশে আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করে জেলা প্রশাসন। রানির সফরকে কেন্দ্র করে পুরো পলাশে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। ডাচ রানির জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার পরিদর্শন কালে আরো উপস্থিত ছিলেন-পলাশের সংসদ সদস্য ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলিপ, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন,পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা ইয়াসমিন , উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ফারহানা আলী ও জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসার কামরুল ইসলাম গাজী প্রমূখ।

উল্লেখ্য, নেদারল্যান্ডসের রানি ম্যাক্সিমা বাংলাদেশে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন এবং বিশেষ করে অর্থনৈতিক খাতের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠক করতে চারদিনের সফরে ঢাকায় এসেছেন।


আরো সংবাদ



premium cement