২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

অশ্লীল ভিডিও দেখিয়ে ৩ শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৬৪ বছরের বৃদ্ধ আটক

অশ্লীল ভিডিও দেখিয়ে ৩ শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে ৬৪ বছর বয়সি বৃদ্ধ আটক - নয়া দিগন্ত

নরসিংদীর পলাশে অশ্লীল ভিডিও দেখিয়ে তিন শিশুকে যৌন হয়রানির অভিযোগে আব্দুস সামাদ নামে ৬৪ বছর বয়সি এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ পাইকসা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুল সামাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পলাশ থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগির পরিবার।

থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে অভিযুক্ত আব্দুল সামাদ পৌর এলাকার পাইকসা গ্রামের রহিম মিয়ার নির্মাণাধীন ভবনের বারান্দায় মোবাইল ফোনে গান দেখানোর কথা বলে ৫, ৬, ও ৭ বছরের তিন শিশুকে ডেকে নিয়ে যায়। সেখানে নিয়ে অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুদের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি ও ধর্ষণ চেষ্টাকালে একটি শিশু দৌড়ে বাড়ি চলে যায়। পরে ওই শিশুটির পরিবার শিশুটির কাছে দৌড়ে আসার বিষয়টি জানতে চাইলে শিশুটির মার কাছে ঘটনাটি খুলে বলে। পরে স্থানীয়রা গিয়ে রহিম মিয়ার নির্মাণাধীন ভবনে আব্দুস সামাদকে হাতে-নাতে ধরে উত্তম-মধ্যম দিয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে পলাশ থানার এসআই এ.বি সিদ্দিক তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে পলাশ থানার (ওসি) তদন্ত গোলাম মোস্তফা জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুস সামাদ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement