২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নারায়ণগঞ্জে ওসিসহ ১০ পুলিশ সদস্য ক্লোজড

হারুন অর রশিদ - ছবি : সংগৃহীত

দায়িত্বে অবহেলার অভিযোগে নারায়ণগঞ্জে সদর মডেল থানার ওসিসহ ১০ পুলিশ সদস্যকে সাময়িক প্রত্যাহার (ক্লোজ) করা হয়েছে। মঙ্গলবার নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদের নির্দেশে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন- সদর থানার ওসি (অপারেশন) জয়নাল আবেদীন, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই আলমগীর, এসআই মাহফুজ, কনস্টেবল রুহুল আমিন, আসাদুজ্জামান, মাসুদ রানা এবং পুলিশ লাইন্সের এএসআই ইছা তালুকদার, এএসআই রাসেল মিয়া, নায়েক সূর্য মিয়া ও কনস্টেবল রাশেদ মিয়া। গত সোমবার জেলা পুলিশ লাইন্সে কনস্টেবল নিয়োগ পরীক্ষায় দায়িত্বে অবহেলার কারণে তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

এদিকে জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলমগীর ক্লোজ হওয়ার বিষয়টি নিয়ে মঙ্গলবার দিনভর পুলিশ প্রশাসনের অনেকেই ছিলেন আলোচনায় মুখর। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক পুলিশ কর্মকর্তা জানান, এসআই আলমগীর নিজেকে সবসময় পুলিশ সুপারের কাছের লোক পরিচয় দিয়ে থাকেন। তবে দায়িত্বে অবহেলার কারণে আলমগীরকেও ছাড় দেননি পুলিশ সুপার।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-২)সাজ্জাদ রুমন ১০ পুলিশ সদস্য ক্লোজ হওয়ার সত্যতা নিশ্চিত করলেও এর বেশি তিনি কিছু জানাতে রাজি হননি।


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল