২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত-২, আহত -৪ 

-

গাজীপুরে মঙ্গলবার ভোররাতে দুই ট্রাকের সঙ্গে পিকআপের সংঘর্ষে চালকসহ এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে। হতাহতরা সবাই পিকআপ আরোহী ছিলেন।

নিহতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর নতুনবাজার এলাকার কাজল মিয়ার শিশু ছেলে আলম (৭) ও পিকআপ চালক কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার মজলিশপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে নাইম উদ্দিন (২৫)। দুর্ঘটনায় হতাহতদের মধ্যে ৪ জন একই পরিবারের সদস্য।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জাকারিয়া খান ও সদর থানার এসআই লিয়াকতসহ স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোররাতে পরিবারের সদস্যদের নিয়ে কাজল মিয়া টঙ্গী থেকে একটি পিকাপযোগে শ্রীপুরের রাজাবাড়ি যাচ্ছিল। পথে পিকআপটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর সিটি কর্পোরেশনের পোড়াবাড়ি এলাকায় পৌছলে পেছন থেকে একটি ট্রাক ওই পিকাপকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকাপটি ওই ট্রাকের সঙ্গে আটকে যায়। এ সময় পিকআপের চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি আরোহীসহ পিকাপটিকে টেনে হিঁচড়ে কিছু দূর নিয়ে গেলে পিকাপটির সঙ্গে সামনে থাকা অপর একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে পিকাপটি দুই ট্রাকের মাঝে চাপা পড়ে দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পিকাপের চালক নাইম উদ্দিন নিহত হয়।

এ ঘটনায় কাজল মিয়া (৫০), তার স্ত্রী জোবেদা (৪০), মেয়ে শাপলা (১০) ও আলম (৭)সহ পিকাপের অপর আরোহী কাওরান বাজার এলাকার বাতেন মিয়ার ছেলে গাড়ি চালক শফিকুল (৪০) আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশু আলমকে মৃত ঘোষণা করেন।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পিকাপের ভিতরে আটকে থাকা চালক নিহত নাইম উদ্দিনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত পিকাপ ও একটি ট্রাক জব্দ এবং নিহতদের লাশ উদ্ধার করে।


আরো সংবাদ



premium cement

সকল