২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি, হামলায় আহত স্ত্রী

-

ফরিদপুরে বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি সাংবাদিক শফিকুল ইসলাম মনি’র বাড়িতে ডাকাতি হয়েছে। তার শিশুকন্যা ফারিয়া ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান লুটপাট করে নিয়ে গেছে ডাকাতেরা। এসময় বাধা দিতে গেলে ডাকাতের হামলায় আহত হয়েছেন তার স্ত্রী জারজিনা আক্তার মুক্তি।

আজ মঙ্গলবার ভোররাত ৩টার দিকে শহরের ভাটিলক্ষ্মীপুর মহল্লার বাড়িতে ঘরের পেছনের লোহার গ্রিল ও কাঠের দরজা ভেঙ্গে ছয় থেকে সাতজন ডাকাত তার বাড়িতে প্রবেশ করে বলে সাংবাদিক শফিকুল ইসলাম মনি জানান। এরপর তারা শিশুকন্যা ফারিয়ার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে সবাইকে জিম্মি করে ফেলে। পরে তার চিৎকার শুরে পাশের রুম থেকে তার স্ত্রী জারজিনা আক্তার মুক্তি এসে বাধা দিতে গেলে তার উপর হামলা চালানো হয়। এতে তার মাথায় গুরুতর জখম ও একটি দাঁত ভেঙ্গে গেছে।

এঘটনায় নগদ ২০ হাজার টাকা, সাড়ে তিন ভরি স্বর্ণালংকার ও মোবাইল ফোন সেট লুট হয়েছে। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে সাংবাদিক দম্পতিকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে।

খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম ও কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফ এম নাসিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি নাসিম জানান, এ ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেফতারে সর্বাত্মক চেষ্টা চালানো হবে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল