২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভারতীয় গণমাধ্যমে শামীম ওসমানের সফরের খবর

আজমীর শরীফে শামীম ওসমান (ডান দিকে প্রথম) - ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের আলোচিত নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের আজমীর শরীফ সফরের সংবাদ গুরুত্ব দিয়ে প্রকাশ করেছে ‘শিব সমাচার’ নামে ভারতের একটি স্থানীয় পত্রিকা।

গত ১৫ জুন এমপি শামীম ওসমানের নেতৃত্বে ৫ সদস্যের একটি প্রতিনিধি দল ভারতের আজমীর শরীফ খাজা মাঈনুদ্দিন চিশতির (রহ:) মাজার জিয়ারত করতে যান। আর সেই মাজার জিয়ারতের খবরে শামীম ওসমানের নাম উল্লেখ করে বলা হয়, বাংলাদেশ এমপির নেতৃত্বে দরগাহ জিয়ারতে পাঁচ সদস্যের প্রতিনিধি দল। সংবাদটির সাথে তাদের ছবিও প্রকাশ করা হয়।

সংবাদটিতে উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জের এমপি শামীম ওসমানের নেতৃত্বে বাংলাদেশ থেকে পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল আজমীর শরীফ এসেছিলেন। প্রতিনিধি দলের সদস্যরা গরিবে নেওয়াজ খাজা মাঈনুদ্দিন চিশতির কবর ও ফুল দিয়ে দরগাহের মখমল চাদর ডেকে দেন।

এ সময় সাথে ছিলেন শামীম ওসমানের সহধর্মিনী বাংলাদেশ মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, মজনু চৌধুরী, ফারুক বিন ইউসুফ পাপ্পু প্রমুখ।

প্রতিনিধি দলের সদস্যদের সবাইকে মাজারের ফুল ও একটি করে চাদর উপহার দেয়া হয়। পরে উভয় দেশের পারস্পরিক ভ্রাতৃত্ব, শান্তি ও অগ্রগতির জন্য প্রার্থনা করা হয়। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশর আওয়ামী লীগের জন্য সুখ, শান্তি কামনা করা হয়।

এর আগেও বঙ্গবন্ধুর জীবনী নিয়ে সিনেমা বানানোর পরিচালক ভারতীয় প্রখ্যাত সিনেমা ব্যাক্তিত্ব শ্যাম বেনেগাল বাংলাদেশে এলে এমপি শামীম ওসমানের সাথে সাক্ষাত করেন ভারতীয় দূতাবাসে।


আরো সংবাদ



premium cement