২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আশুলিয়ায় ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক ও সহযোগি গ্রেফতার

-

শিল্পাঞ্চল আশুলিয়ায় ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে ধর্ষণে সহযোগিতা করার অপরাধে রাবেয়া নামে এক নারীকে এবং পরে ধর্ষক জামশেদকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-১ এর একটি দল। গ্রেফতারকৃত নারী রাবেয়াকে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করেছে পুলিশ।

সোমবার দুপুরে আশুলিয়ার ধনাইদ(ইউসুফ মার্কেট) এলাকার ওয়াহাব মিয়ার বাড়িতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় তার মা বাদি হয়ে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় বুধবার বিকেলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষণে সহযোগিতা করার অপরাধে ওই নারীকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার বেলা আড়াইটায় আশুলিয়ার ধনাইদ ইউসুফ মার্কেট এলাকার ওয়াহাব এর বাড়ির একটি কক্ষ হতে ধর্ষক জামশেদকে গ্রেফতার করে র‌্যাব-১। এ খবর লেখা পর্যন্ত ধর্ষক জামশেদ কে থানা পুলিশে হস্তান্তর করেনি র‌্যাব।

ধর্ষক জামসেদ গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানাধীন ভাঙ্গাডাবুনিয়া এলাকার আব্দুল হান্নান ও জহুরা বেগমের ছেলে। সে আশুলিয়ার ধনাইদ ইউসুফ মার্কেট এলাকার ওহাব মন্ডলের বাড়িতে ভাড়া থেকে একটি পোশাক কারখানায় চাকুরি করতো। ধর্ষনে সহযোগিতা করে একই থানার নাটেরহাট গ্রামের সিদ্দিকের স্ত্রী রাবেয়া বেগম(৩২)।

এ ব্যাপারে শিশু শিক্ষার্থীর মা নাসিমা আক্তার থানায় লিখিত অভিযোগে বলেন, তার স্বামী ভ্যান গাড়ি চালক। তার ৩ ছেলে মেয়ের মধ্যে ৫ম শ্রেণিতে পড়ুয়া মেয়েটি বড় বয়স ১৪ বছর। সোমবার বেলা ২টায় জরুরী কাজে সে বাসার বাহিরে চলে যান। এসময় পার্শ্ববর্তী ওহাব মন্ডলের বাড়ির ভাড়াটিয়া রাবেয়া বেগম(৩২) তার মেয়েকে করলা কাটার জন্য তার বাসায় ডেকে নেয়। এসময় জামশেদের কক্ষে প্রবেশ করিয়ে দরজা বন্ধ করে দেয়। সেখানে জামশেদ তার মেয়ের ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। এতে তার মেয়ে রক্তাক্ত জখম হন। এঘটনা মেয়ের কাছে বিস্তারিত শুনে তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দিয়ে বুধবার আশুলিয়া থানায় ধর্ষক জামশেদ ও সহযোগিতাকারি রাবেয়া বেগমকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দেন।

জানতে চাইলে আশুলিয়া থানার অফিসার্স ইনচার্জ রিজাউল হক দীপু বলেন, শিশু ধর্ষণের লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ধর্ষনে সহযোগিতার অভিযোগে রাবেয়া নামে এক নারীকে গ্রেফতার করেছে। তাকে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।
র‌্যাব-১ এর এডিশনাল এসপি কামাল বলেন, আশুলিয়ায় শিশু ধর্ষনের অভিযোগে ধর্ষক জামশেদকে বৃহস্পতিবার আড়াইটায় ধনাইদ(ইউসুফ মার্কেট)এলাকার একটি বাড়ি থেকে গ্রেফতার করার সত্যতা নিশ্চিত করেন। তবে শীঘ্রই গ্রেফতারকৃতকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে মর্মে জানান।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল