২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মাদারীপুরে বাস- ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

- নয়া দিগন্ত

মাদারীপুরের ঢাকা-বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার ডাসার থানার ভাঙ্গা ব্রিজ এলাকার ইসেবেলা পেট্রোল পাম্পের পাশে বুধবার সাড়ে ৩ টার দিকে বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বরিশালগামী বিআরটিসি পরিবহন ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক পরষ্পরকে সাইট দিতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হন ট্রাক ড্রাইভার ও হেলপার। নিহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার ইটেরপোল এলাকার সবুজ খলিফার ছেলে ট্রাকের চালক আবু বকর (৩৪) ও হাজিরহাওলা এলাকার বেলায়েত মোল্লার ছেলে ট্রাক চালকের সহকারী নিলয় মোল্লা (১৮)। দুর্ঘটনায় বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দিকে ফিরোজ তালুকদার (২৮) ও হুমায়ন কবীর (৩০) নামে দুইজন বাস যাত্রীকে আশঙ্কাজন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়ছে। নিহত দুইজনই মাদারীপুর শ্রমিক ইউনিয়নের সদস্য।

ডাসার থানার এসআই দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে আসি এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। তবে দুইজন ঘটনাস্থলেই মারা গেছেন।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা অখিল সরকার বলেন, সড়ক দুর্ঘটনায় আমরা ১২ জনকে ভর্তি করি। এর মধ্যে দুজন মারা গেছেন। আহতদের মধ্যে দুজনকে আশঙ্কজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। বাকিদের আমরা আমাদের সাধ্য মত চিকিৎসা দিয়ে যাচ্ছি। 


আরো সংবাদ



premium cement