১৯ সেপ্টেম্বর ২০১৯

প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করে ভিডিও ধারণ

টাঙ্গাইলের কালিহাতীতে এক প্রতিবন্ধী নারীকে পালাক্রমে ধর্ষণ এবং ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম মো. আনিছ (৫২)। সে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পিচুরিয়া গ্রামের মৃত আব্দুল বাছেদের ছেলে।

মামলার অপর আসামী পাশের কুরুয়া গ্রামের রইজ উদ্দিনের ছেলে রাজিব (৩০) পলাতক রয়েছে। গ্রেফতারকৃত আনিছ সোমবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। পরে ম্যাজিস্ট্রেট তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন নয়া দিগন্তকে জানান, ধর্ষণের শিকার ওই মানসিক প্রতিবন্ধী নারীর বাড়ি কালিহাতী উপজেলার ইছাপুর গ্রামে। গত ১১ জুন সবার অজান্তে সে বাড়ি থেকে বেরিয়ে যান। ১২ জুন রাতে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পিচুরিয়া বাজারে সে ধর্ষণের শিকার হন। পিচুরিয়া গ্রামের আনিছ এবং কুরুয়া গ্রামের রাজিব ফুসলিয়ে ওই নারীকে দোকানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ভিডিওধারণ করে।

শনিবার (১৫ জুন) খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ওই নারীর মা-বাবা ও ভাই-বোন কেউ নেই। রোববার (১৬ জুন) ওই নারীর এক মুক্তিযোদ্ধা চাচাতো ভাই বাদী হয়ে আনিছ ও রাজিবকে আসামী করে কালিহাতী থানায় মামলা করেন। সোমবার আনিছকে গ্রেফতার করে আদালতে চালান করা হলে সে ম্যাজিস্ট্রেটের নিকট স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। পরে ম্যাজিস্ট্রেট থাকে জেলহাজতে পাঠিয়ে দেন।

ওসি জানান, সোমবার ওই প্রতিবন্ধী নারীকে মেডিকেল চেকাপের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদিন ওই নারীও আদালতে ২২ ধারায় জবানবন্দী দেন। মামলার অপর আসামী রাজিবকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ

জাভিকে হয়তো বার্সার কোচ হতে হবে, না হয় খুন করা হবে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ দাবিতে সুপ্রিম কোর্টে আইনজীবীদের পোস্টার নিষিদ্ধ হলেন লঙ্কান ক্রিকেট তারকা আন্দোলনকারীরা পদত্যাগ চাইলেও অনড় জাবি ভিসি ফারজানা বৃষ্টির পানি সংরক্ষণ, শ্রীলংকার অভিজ্ঞতা কাজে লাগাতে পারে বাংলাদেশ রিয়াল মাদ্রিদকে পেয়ে চোখও টিপলেন, জিহ্বাও বের করলেন অ‌নিয়‌মে ভ‌র্তিকৃতরা ডাকসুতে নেতৃত্ব দেয়ার অধিকার হারিয়েছে : ঢা‌বি সাদা দ‌ল ঢাকায় জুয়া খেলা, ক্লাব হাউজি থেকে ক্যাসিনো গফরগাঁওয়ে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন জাবি ভিসিকে ‘ওয়ালাইকুম আসসালাম’ ক্যাসিনো ব্যবসায় প্রশাসনের কেউ জড়িত থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

সকল