২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি, আটক ২

- প্রতীকী ছবি

গোপনে গৃহবধূর পোশাক বদলের আপত্তিকর ভিডিওচিত্র ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করায় পর্ণগ্রাফি মামলায় দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃত দুইজনের নাম মোঃ আব্দুস সালাম (৩৫) ও মাসুদ রানা (৩২)। ঘটনাটি ঘটেছে ঢাকার দোহারে লটাখোলা বিলেরপাড় এলাকায়। রোববার রাতে তাদেরকে আটক করে দোহার থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার লটাখোলা বিলের পাড় এলাকায় গত ২৭ মে রাতে দুবাই প্রবাসী এক ব্যক্তির স্ত্রীর শয়নকক্ষে পোশাক পরিবর্তন করার সময় জানালার ফাঁকা দিয়ে উৎপেতে একই এলাকার আব্দুল কালামের ছেলে মোঃ আব্দুল সালাম, মুনসুর মোল্লার ছেলে মাসুদ রানা, আবুল হাসেমের ছেলে কাউছারসহ আরো দুই-তিনজন মিলে গোপনে নগ্ন ভিডিও ধারণ করে।

এরপর ২৯ মে বিকেলে ঐ গৃহবধূর বাসায় গিয়ে তাদের মোবাইল ফোনে সংরক্ষিত নগ্ন ভিডিও চিত্র ও ছবি প্রদর্শন করে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে ভাইরাল করে দিবে বলে ভয়ভীতি প্রদর্শন করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। সম্ভ্রম বাঁচাতে এসময় গৃহবধূ ঘরে থাকা ২০ হাজার টাকা তাদের প্রদান করেন।
এদিকে উপায়ন্তর না পেয়ে ভূক্তভোগী গৃহবধূ বিষয়টি দোহার থানায় অবগত করে এজাহার নামীয় ৩ জন ও অজ্ঞাত আরো ২/৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পরে দোহার থানার ওসি সাজ্জাদ হোসেন গৃহবধূকে চাঁদা দেয়ার জন্য রাজী হতে বলে ফাঁদ পাতেন। আর সে ফাঁদে ধরা খায় আসামীরা।

গত ১৪জুন সন্ধ্যা ৭টার দিকে আসামীরা পুনরায় তার বাড়িতে গিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবি করলে স্থানীয়দের সহায়তায় মোঃ আব্দুস সালাম (৩৫) ও মাসুদ রানাকে (৩২) হাতে নাতে আটক করে পুলিশ।

এ বিষয়ে দোহার থানার ওসি সাজ্জাদ হোসেন সত্যতা স্বীকার করে বলেন, একজন গৃহবধূর পোশাক পরিবর্তনের আপত্তিকর ছবি ফেইসবুকে ভাইরাল করে দিবে বলে হুমকি ও চাঁদা দাবি করায় পর্ণগ্রাফি আইনে মামলা নেয়া হয়। এরপর গৃহবধূকে দিয়ে চাঁদা দেয়ার কৌশল করে ছদ্মবেশ ধারণ করে দুইজন চাঁদাবাজকে হাতে নাতে আটক করা হয়। তাদের নিকট থেকে ভূক্তভোগী গৃহবধূর আপত্তিকর ছবিসহ মোবাইলটি উদ্ধার করে সোমবার সকালে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement