২৬ জানুয়ারি ২০২০

আইভীকে উৎখাতের হুমকি

ডা: সেলিনা হায়াৎ আইভী - সংগৃহীত

 নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীকে উৎখাত করার হুমকি দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও শামীম ওসমানের সাবেক পিএস চন্দন শীল। 
গতকাল রোববার সকালে চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারের পেছনে ২০০১ সালের ১৬ জুন বোমা হামলায় নিহতদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ হুমকি দেন।
চন্দন শীল বলেন, এখানে ২০ জন মানুষ শহীদ হয়েছেন। এখানে একটি স্মৃতিস্তম্ভ নির্মিত হয়েছে। এটি একটি পবিত্র স্থান কিন্তু এখানে একটি ময়লার ডাস্টবিন রাখা হয়েছে! আমি আইভীকে (নাসিক মেয়র) বলতে চাই, ২৪ ঘণ্টার মধ্যে সংবাদপত্রের মাধ্যমে ক্ষমা চাইতে হবে। যদি ক্ষমা না চান তাহলে আমরা ক্ষতিগ্রস্ত এবং নারায়ণগঞ্জবাসীকে সাথে নিয়ে আন্দোলন গড়ে তুলব এবং আপনাকে উৎখাতের জন্য যা যা করার প্রয়োজন আমরা তাই করব।

তিনি বলেন, সেদিন টার্গেট ছিল নারায়ণগঞ্জ আওয়ামী লীগের কাণ্ডারি শামীম ওসমান। মুফতি হান্নান, মোরসালীন, মোত্তাকিনরা এ হামলার সাথে জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছে। এর পেছনে আরো লোক আছে তাদের খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা করতে হবে। আমরা নিশ্চিত এ হত্যাকাণ্ডের সাথে বিএনপি জোট জড়িত আছে। এর প্রমাণ তারাই বারবার দিয়েছে।
চন্দন শীল বলেন, নারায়ণগঞ্জের একটি মহল এ বর্বরতার সাথে জড়িত আছে। সেই মহল এ হত্যাকাণ্ডটিকে ভিন্ন খাতে নেয়ার জন্য বারবার অপপ্রচার করেছে, মিথ্যাচার করেছে। তারাই বারবার প্রচারণা করেছে যে, শামীম ওসমানই এ বোমা হামলার সাথে জড়িত। যারা এ অপপ্রচার করে তাদের নিন্দা জানাই, ধিক্কার জানাই।

প্রসঙ্গত, ২০০১ সালের ১৬ জুন বোমা হামলায় ২০ জন প্রাণ হারায়। হামলায় শামীম ওসমানের ব্যক্তিগত সচিব ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল দুই পা হারিয়ে পঙ্গু হয়ে যান।


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৪০৫৮)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৬৫৬)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০৮৩)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৯০৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬০৪২)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৪৮)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫১৬০)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৮১৩)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৬২৩)‘এসকে সিনহাকে মাজায় দড়ি লাগিয়ে আনা হবে’ (৪১৪৫)