২৪ জুলাই ২০১৯

আইভীকে উৎখাতের হুমকি

ডা: সেলিনা হায়াৎ আইভী - সংগৃহীত

 নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীকে উৎখাত করার হুমকি দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও শামীম ওসমানের সাবেক পিএস চন্দন শীল। 
গতকাল রোববার সকালে চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারের পেছনে ২০০১ সালের ১৬ জুন বোমা হামলায় নিহতদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ হুমকি দেন।
চন্দন শীল বলেন, এখানে ২০ জন মানুষ শহীদ হয়েছেন। এখানে একটি স্মৃতিস্তম্ভ নির্মিত হয়েছে। এটি একটি পবিত্র স্থান কিন্তু এখানে একটি ময়লার ডাস্টবিন রাখা হয়েছে! আমি আইভীকে (নাসিক মেয়র) বলতে চাই, ২৪ ঘণ্টার মধ্যে সংবাদপত্রের মাধ্যমে ক্ষমা চাইতে হবে। যদি ক্ষমা না চান তাহলে আমরা ক্ষতিগ্রস্ত এবং নারায়ণগঞ্জবাসীকে সাথে নিয়ে আন্দোলন গড়ে তুলব এবং আপনাকে উৎখাতের জন্য যা যা করার প্রয়োজন আমরা তাই করব।

তিনি বলেন, সেদিন টার্গেট ছিল নারায়ণগঞ্জ আওয়ামী লীগের কাণ্ডারি শামীম ওসমান। মুফতি হান্নান, মোরসালীন, মোত্তাকিনরা এ হামলার সাথে জড়িত বলে স্বীকারোক্তি দিয়েছে। এর পেছনে আরো লোক আছে তাদের খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা করতে হবে। আমরা নিশ্চিত এ হত্যাকাণ্ডের সাথে বিএনপি জোট জড়িত আছে। এর প্রমাণ তারাই বারবার দিয়েছে।
চন্দন শীল বলেন, নারায়ণগঞ্জের একটি মহল এ বর্বরতার সাথে জড়িত আছে। সেই মহল এ হত্যাকাণ্ডটিকে ভিন্ন খাতে নেয়ার জন্য বারবার অপপ্রচার করেছে, মিথ্যাচার করেছে। তারাই বারবার প্রচারণা করেছে যে, শামীম ওসমানই এ বোমা হামলার সাথে জড়িত। যারা এ অপপ্রচার করে তাদের নিন্দা জানাই, ধিক্কার জানাই।

প্রসঙ্গত, ২০০১ সালের ১৬ জুন বোমা হামলায় ২০ জন প্রাণ হারায়। হামলায় শামীম ওসমানের ব্যক্তিগত সচিব ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল দুই পা হারিয়ে পঙ্গু হয়ে যান।


আরো সংবাদ

সারাদেশে অনির্দষ্টকালের নৌধর্মঘট শুরু বিস্কুটের লোভ দেখিয়ে ৪ বছরের শিশুকে বাড়িতে নিয়ে ধর্ষণ নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ রাস্তায় ঝগড়া লেগে স্বামী-স্ত্রী একে অন্যকে ‘ছেলেধরা’ বলে গণধোলাই খেলেন উভয়েই পানি আনতে গিয়ে ধর্ষণের শিকার ৩য় শ্রেণীর ছাত্রী ব্রেক্সিট চুক্তি না হলে কী ঘটতে পারে? কাশ্মির নিয়ে মধ্যস্ততা : ভারতকে বিপদে ফেলে দিয়েছেন ট্রাম্প! বিন লাদেনের ঠিকানা যুক্তরাষ্ট্রকে জানিয়েছিল পাকিস্তানই! কেন ‘নিউজিল্যান্ডার অফ দ্য ইয়ার’ পুরস্কার প্রত্যাখ্যান করলেন স্টোকস বিমানবন্দরে অপমান ওয়াসিম আকরামকে ক্যারি সাইমন্ডস : ব্রিটেনের নতুন ‘ফার্স্ট গার্লফ্রেন্ড’

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi