২১ জুলাই ২০১৯

গায়ে হলুদের অনুষ্ঠানে অশ্লীল নৃত্য ও মদের আসর, প্রতিবাদ করায় পিটিয়ে হত্যা

মুন্সীগঞ্জের শ্রীনগরে গায়ে হলুদের অনুষ্ঠানে মদ খেয়ে মাতালদের মারধরের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় প্রতিবাদকারী যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১৫ জুন) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাহরাইন ফেরত যুবক সাগর দেওয়ান (২৪) মারা যায়।

এঘটনায় সাগর দেওয়ানের বাবা ৯ জনকে আসামী করে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করেছে। গত বৃহস্পতিবার রাতে শ্রীনগর উপজেলার আলমপুর গ্রামে এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলমপুর গ্রামের সিদু শেখের মেয়ে ইতির হায়ে হলুদের অনুষ্ঠান চলছিল । রাত গভীর হলে গায়ে হলুদের অনুষ্ঠানকে ছাপিয়ে শুরু হয় ভাড়াটে মেয়েদের অশ্লীল নৃত্য ও মদের ঝাঁঝাঁলো আসর। রাত সাড়ে তিনটার দিকে প্রতিবেশী জাহাঙ্গীর শিকদারের ছেলে সাগর দেওয়ান বিয়ে বাড়িতে এসে এর প্রতিবাদ করলে মাতালরা তাকে বেদম প্রহার করে।

পরে, সাগরের চিৎকারে তার মা ময়না বেগম এগিয়ে আসলে তাকে মেরে পা ভেঙ্গে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় সাগরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর সাগরের মৃত্যু হয়। সাগর দেড় মাস আগে বাহারাইন থেকে ছুটিতে দেশে আসে। সাগরের মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।

এঘটনায় সাগরের বাবা জাহাঙ্গীর দেওয়ান বাদী হয়ে শান্ত, সাকিব, হাসান, হোসেন, সিদু শেখ, ইদু শেখ, উজ্জল, শফি, নূর হোসেনসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে শ্রীনগর থানায় মামলা দায়ের করেছেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলী জানান, এঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi