২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে পালালেন স্বামী

- প্রতীকী ছবি

শ্রীনগরে মেরিনা বেগম (২৭) নামে এক গৃহবধু পারিবারিক কলহের জের ধরে বিষপান করে। অসুস্থ্য অবস্থায় ওই গৃহবধুকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মিডফোর্ট হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৯ টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুর পরে গৃহবধুর লাশ ফেলে তার স্বামী রাজু সারেং (৩২) পালিয়ে গেছে এমন অভিযোগ মৃত গৃহবধূর পরিবার।

স্থানীয় ও ওই গৃহবধূ পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মধ্য কামারগাঁও গ্রামের ফরহাদ সারেংয়ের ছেলে রাজু সারেং একই গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের মেয়ে মেরিনাকে ৪ মাস পূর্বে বিয়ে করে। রাজুর প্রথম স্ত্রীকে কেন্দ্র করে মেরিনার সাথে প্রায় সময়েই তার ঝগড়া হতো। এতে করে মধ্য কামারগাঁও ইয়াকুব মোল্লার বাড়িতে মেরিনাকে নিয়ে রাজু ভাড়া বাসায় বসবাস করতে থাকে। গত শুক্রবার বিকালে ভাড়া করা বাসায় ওই গৃহবধু বিষ পান করে।

মেরিনার বাবা আব্দুর রহিম হাওলাদার বলেন, আমার মেয়ের আগে বিয়ে হয়েছিলো। আগের স্বামীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে যায়। পরে রাজু ও মেরিনা একে অপরকে পছন্দ করে বিয়ে করে। রাজু মেরিনাকে মানসিক ও শারীরিক নির্যাতন করতো। নিযার্তন সহ্য করতে না পেরে সে বিষ পান করে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। স্ত্রীর লাশ হাসপাতালে ফেলে স্বামী পালিয়ে যায়। এটা মেনে নেয়া যায়না। মেরিনার লাশ আনার চেষ্টা চলছে। এ বিষয়ে রাজুর বিরুদ্ধে আনগত ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন তিনি।

শ্রীনগর থানার ওসি মোঃ ইউনুচ আলী জানান, এ বিষয়ে এখনও অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী

সকল