১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রবাস ফেরত নারীকে চলন্তবাসে ধর্ষণের চেষ্টা

- ফাইল ছবি

মানিকগঞ্জের ঘিওরে চলন্ত বাসে জর্ডান ফেরত এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে ঢাকা-দৌলতপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো, স্বপ্ন পরিবহনের চালক নায়েব আলী(৪০) ও হেলপার সোহাগ(২০)। চালকের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় এবং হেলপারের বাড়ি নাটেরের নলডাঙ্গায়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আশরাফুল আলম বলেন, আজ (শনিবার) আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

ওসি আশরাফুল আলম জানান, জর্ডান ফেরত ওই নারী শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দর থেকে রওনা দিয়ে শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে পৌছে। এরপর তার গ্রামের বাড়ির ঘিওরের উদ্দেশ্যে স্বপ্ন পরিবহণের একটি বাসে উঠেন। রাস্তায় সকল যাত্রী নেমে গেলে বাসের আলো বন্ধ করে দিয়ে চালক নায়েব আলী ও হেলপার সোহাগ তাকে ধর্ষণের চেষ্টা করে। এতে ওই নারী চিৎকার শুরু করলে তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বাসটি দ্রুত গতিতে দৌলতপুরের দিকে চলে যায়।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে গাড়ির পেছনে ধাওয়া করেন এবং দৌলতপুর থানা পুলিশের সহায়তায় চালক ও হেলপারকে আটক করা হয়।

এঘটনায় নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে ঘিওর থানায় মামলা করেন। মামলা নং-০৭, তাং-১৫/০৬/১৯, ধারা-৯(৪)(খ)/৩০।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল