২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শাজাহান খানকে আর মনোনয়ন দেবে না আ’লীগ : বাহাউদ্দিন নাছিম

শাজাহান খান - ছবি : সংগৃহীত

গত মাসে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের নির্বাহী কমিটির সভা হয়েছে। সেখানে সিদ্ধান্ত হয়েছে যারা নৌকা নিয়ে এমপি-মন্ত্রী হয়েছেন তারা যদি নৌকার বিরোধীতা করেন তারা আর জীবনেও কোনদিন নৌকা মার্কা পাবে না। এমনটাই বলেছেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। বুধবার রাতে মাদারীপুর পৌর শহরের চরমুগরিয়া বন্দর এলাকায় সদর উপজেলা পরিষদ নির্বাচনের নৌকা প্রার্থীর পক্ষে পথসভায় তিনি এ সব কথা বলেন।

এ সময় আফম বাহাউদ্দিন নাছিম আরো বলেন, এবার সদর উপজেলায় নৌকার বিরোধীতা করায় চিরদিনের জন্য নৌকাবঞ্চিত হলেন শাজাহান খান। শেখ হাসিনা বলেছেন, যারা আমার নৌকায় চড়ে নৌকার বিরোধীতা করে তাদের আর কোনদিন নৌকায় জায়গা দেব না।

এ সময় সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের সমলোচনা করে বাহাউদ্দিন নাছিম তার বক্তব্যে বলেন, ‘শাজাহান খান এখন নৌকা ছেড়ে আনারস ধরেছে। প্রয়োজনে তিনি নৌকা করেন। স্বার্থে আঘাত লাগলে নৌকা ভুলে যান। ২০০১ সালে মাদারীপুর-২ আসনে সংসদ সদস্য হিসাবে নির্বাচন করার জন্য মনোনয়ন বোর্ড তাকে মনোনয়ন দিয়েছিল; কিন্তু এই শাজাহান খান নৌকার মনোনয়ন না পেয়ে তিনি ছুটে গিয়েছিলেন তারেক রহমানের হাওয়া ভবনে। কোন আওয়ামী লীগ নেতা কি তারেক রহমানের হাওয়া ভবনে ছুটে যেতে পারে? কিন্তু তিনি সেখানে গিয়েছিলেন ধানের শীষের মনোনয়ন আনতে। সে দিন আওয়ামী লীগের দলীয় পতাকা, বঙ্গবন্ধুর ছবি, নৌকা প্রতীকে অসম্মান করেছিল এই শাজাহান খান। তিনি মন্ত্রী হয়ে কোন আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশে থাকেননি। থেকেছেন তার গণবাহিনী ও জাসদের নেতাকর্মীদের নিয়েই। তিনি কখনোই আওয়ামী লীগের চেতনা ধারণ করেননি। সব সময় নৌকায় চড়ে সুবিধা নিয়ে এখন নৌকার বিরোধীতায় নেমেছেন। আজকে সময় এসেছে এই দেশবিরোধী, চেতনাবিরোধী, আওয়ামী বিরোধী অপশক্তিকে প্রতিহত করার।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক ও দলীয় চেয়ারম্যান প্রার্থী কাজল কৃষ্ণ দে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ, জেলা যুবলীগের সভাপতি আতাহার সরদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক প্রমুখ।


আরো সংবাদ



premium cement