২০ জুন ২০১৯

গাজীপুরে ব্যবসায়ী চুন্নু হত্যা মামলার আসামি গ্রেফতার

-

গাজীপুরের টঙ্গীতে চাঞ্চল্যকর চুন্ন হত্যা মামলার আসামি মিন্টু মোল্লাকে রাজধানীর যাত্রাবাড়ির শনির আখড়া এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার দিবাগত রাতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। বিষয়টি নিয়ে আজ বৃহস্পতিবার সকালে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পে এক সংবাদ ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

গ্রেফতারকৃত মিন্টু মোল্লা নোয়াখালী রামদেবপুর গ্রামের আজিজ মোল্লার ছেলে।

র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো: সারওয়ার-বিন-কাশেম বলেন, গত ৯ জুন টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকার বাসিন্দা আতাউর রহমান খান জুয়েলের বাসায় বেড়াতে আসেন তার সম্বন্ধী চুন্নু মিয়া। এসময় বাসার সামনে রাস্তার উপর আসামি মিন্টু মোল্লা মোবাইল ফোনে উচ্চ স্বরে অশ্লীল ভাষায় কথা বলছিল। আতাউর রহমান খান জুয়েল তার বাসার বারান্দা থেকে আসামি মিন্টু মোল্লাকে উচ্চস্বরে কথা বলাতে নিষেধ করলে মিন্টু মোল্লা ক্ষিপ্ত হয়ে গালিগালাজ শুরু করে। তখন আতাউর রহমান খান জুয়েল তার বাসায় বেড়াতে আসা তার সম্বন্ধী চুন্নু ভূইয়াকে সাথে নিয়ে বাসার নিচে গিয়ে আসামি মিন্টু মোল্লাকে গালিগালাজের কারণ জিজ্ঞেস করলে এক পর্যায়ে মিন্টু মোল্লার সাথে তাদের বাকবিতন্ডা হয়। এসময় মিন্টু মোল্লা প্যান্টের পকেট থেকে ছুরি বের করে চুন্নু ভুইয়ার বুকে ও পিঠে এবং মো: আতাউর রহমান খান জুয়েলের হাতে ছুরি দ্বারা আঘাত করে মারাত্মকভাবে জখম করে। পরে চুন্নু ভূইয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে মৃত্যুবরণ করে।

এই বিষয়ে টঙ্গী পূর্ব থানায় দায়ের করা মামলায় গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় গতরাতে মিন্টু মোল্লাকে গ্রেফতার করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতার মিন্টু মোল্লা চুন্নু ভূইয়াকে ছুরি মেরে হত্যার কথা স্বীকার করেছে বলে জানান তিনি।


আরো সংবাদ