২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাজীপুরে ব্যবসায়ী চুন্নু হত্যা মামলার আসামি গ্রেফতার

-

গাজীপুরের টঙ্গীতে চাঞ্চল্যকর চুন্ন হত্যা মামলার আসামি মিন্টু মোল্লাকে রাজধানীর যাত্রাবাড়ির শনির আখড়া এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার দিবাগত রাতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। বিষয়টি নিয়ে আজ বৃহস্পতিবার সকালে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পে এক সংবাদ ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

গ্রেফতারকৃত মিন্টু মোল্লা নোয়াখালী রামদেবপুর গ্রামের আজিজ মোল্লার ছেলে।

র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো: সারওয়ার-বিন-কাশেম বলেন, গত ৯ জুন টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকার বাসিন্দা আতাউর রহমান খান জুয়েলের বাসায় বেড়াতে আসেন তার সম্বন্ধী চুন্নু মিয়া। এসময় বাসার সামনে রাস্তার উপর আসামি মিন্টু মোল্লা মোবাইল ফোনে উচ্চ স্বরে অশ্লীল ভাষায় কথা বলছিল। আতাউর রহমান খান জুয়েল তার বাসার বারান্দা থেকে আসামি মিন্টু মোল্লাকে উচ্চস্বরে কথা বলাতে নিষেধ করলে মিন্টু মোল্লা ক্ষিপ্ত হয়ে গালিগালাজ শুরু করে। তখন আতাউর রহমান খান জুয়েল তার বাসায় বেড়াতে আসা তার সম্বন্ধী চুন্নু ভূইয়াকে সাথে নিয়ে বাসার নিচে গিয়ে আসামি মিন্টু মোল্লাকে গালিগালাজের কারণ জিজ্ঞেস করলে এক পর্যায়ে মিন্টু মোল্লার সাথে তাদের বাকবিতন্ডা হয়। এসময় মিন্টু মোল্লা প্যান্টের পকেট থেকে ছুরি বের করে চুন্নু ভুইয়ার বুকে ও পিঠে এবং মো: আতাউর রহমান খান জুয়েলের হাতে ছুরি দ্বারা আঘাত করে মারাত্মকভাবে জখম করে। পরে চুন্নু ভূইয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে মৃত্যুবরণ করে।

এই বিষয়ে টঙ্গী পূর্ব থানায় দায়ের করা মামলায় গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় গতরাতে মিন্টু মোল্লাকে গ্রেফতার করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতার মিন্টু মোল্লা চুন্নু ভূইয়াকে ছুরি মেরে হত্যার কথা স্বীকার করেছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল