২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিষপানে আত্মহত্যা, পুলিশকে তথ্য হার্ট অ্যাটাকের!

বিষপানে আত্মহত্যা, পুলিশকে তথ্য হার্ট অ্যাটাকের! - প্রতীকী ছবি

দুই সন্তানের জননী রহিমা বেগম (৪৪)। সোমবার রাতে তিনি বিষপান করে আত্মহত্যা করেন। তিনি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের আনারপুরা গ্রামের আবুল হোসেন বাবুর্চীর মেয়ে। এদিকে নিহত রহিমা বেগম বিষপান করে আত্মহত্যা করলেও পুলিশ তার মৃত্যুর কারণ হিসেবে হার্ট অ্যাটাকের তথ্য দেয়া হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রহিমা বেগম মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের আনারপুরা গ্রামের প্রয়াত সুনু মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী আব্দুস সাত্তার মিয়ার সাবেক স্ত্রী। সম্প্রতি সুমন মিয়া নামক এক ব্যক্তিকে বিয়ে করে রহিমা বেগম ভাড়া বাড়িতে বসবাস করছিলেন। কি কারণে রহিমা বিষপানে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তা জানা না গেলেও তার পরিবারের সদস্যরা গজারিয়া থানা পুলিশের কাছে হার্ট অ্যাটাকে রহিমার মৃত্যু হয়েছে মর্মে লিখিত মুচলেকা দিয়ে সোমবার রাতেই তড়িঘড়ি করে লাশ নিয়ে দাফন করা হয়েছে।

এ বিষয়ে গজারিয়া থানার এসআই মোঃ ওয়ালীউর রহমান জানান, রহিমার মৃত্যুর কারণ হিসেবে নিহতের বাবার বাড়ির পরিবারের সদস্যরা পুলিশকে হার্ট অ্যাটাকের কথা জানিয়েছে। সরজমিন ঘটনাস্থল পরিদর্শন করেও আত্মহত্যার কোনো ‘আলামত’ পাওয়া যায়নি বলেও দাবি করেন তিনি।

এ ব্যাপারে আনারপুরা গ্রামের বাসিন্দা ভবেরচর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য মোঃ সিরাজুল ইসলাম জানান, রহিমা বেগম আতহত্যা করেছেন বলেই শুনেছি। এমনকি গজারিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে রহিমাকে নিয়ে যাওয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে আননোন পয়জনিংয়ে (অজানা বিষক্রিয়ায়) আক্রান্ত লিখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। স্বারক নং- ৮৩৪/২ সকাল ৯টা ২০ ঘটিকা।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল