১৬ জুন ২০১৯

ভি‌পির উপর হামলার বিচার না হ‌লে সারা দে‌শে বি‌ক্ষোভ

-

বগুড়ায় ইফতার মাহ‌ফি‌লে হামলাকারীদের বিচার না হ‌লে দেশব্যাপী বি‌ক্ষো‌ভের ডাক দিয়ে‌ছে বাংলা‌দেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ প‌রিষদ।

আজ ‌সোমবার দুপু‌রে বাংলা‌দেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ প‌রিষদ ঢা‌বির অপরা‌জয় বাংলার পাদ‌দে‌শে আ‌য়ো‌জিত বি‌ক্ষোভ মি‌ছিল ও মানববন্ধনে বক্তারা এসব কথা ব‌লেন।

বগুড়ায় ইফতার মাহফি‌লে ডাকসুর ভি‌পি নূর, কোটা সংস্কার আন্দোল‌নের কর্মী ফারুক, রাতুল ও সোহেলের উপর ছাত্রলী‌গের হামলার প্রতিবা‌দে এ বিক্ষোভ ও মানববন্ধনের আয়োজন করা হয়।

‌বি‌ক্ষোভ ও মানববন্ধ‌নে বক্তব্য দেন, ডাকসুর সমাজ‌সেবা সম্পাদক আকতার হোসাইন, বাংলা‌দেশ সাথারণ ছাত্র অধিকার সংরক্ষণ প‌রিষ‌দের আহ্বায়ক হাসান আল মামুন, যুগ্ম আহ্বায়ক রা‌শেদ খান, যুগ্ম সম্পাদক মাহফুজুর রহমান প্রমুখ। উপ‌স্থিত ছি‌লেন, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যাল‌য়ের আহ্বায়ক শা‌কিল উজ্জামান, যুগ্ম আহ্বায়ক আদিব আরিফ, জগন্নাথ বিশ্ববিদ্যাল‌য়ের আহ্বায়ক নয়নসহ অন্যান্যরা।

বক্তারা ব‌লেন, পূর্বঘো‌ষিত ইফতার মাহ‌ফি‌লে আজিজুল হক ক‌লে‌জের ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, প্রচার সম্পাদক মুকুল ইসলাম, বগুড়া জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি নাবিমুর রাজ্জাক তিতাস, যুগ্ম সাধারণ সম্পাদক তাক‌বির ইসলা‌মের নেতৃ‌ত্বে হামলা চালায়। হামলায় ভি‌পি নূরুল, ফারুক, রাতুল, সো‌হেল, আদিব, রু‌বেল, র‌বিউল, শা‌কিলসহ আরো অনেকে আহত হন। আমরা সে হামলার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই।


আরো সংবাদ