২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

-

ফরিদপুরের সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের গোয়ালেরটিলা থেকে আনোয়ার শেখ (৩৫) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।

আজ সোমবার সকালে তার লাশটি উদ্ধার করে থানা পুলিশ। আনোয়ার শেখ ওই এলাকার জালাল শেখের পুত্র। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

নিহতের মা নুরজাহান বেগম জানান, গতকাল রোববার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় আনোয়ার। এরপর রাত ১০টার দিকে তার সাথে আমাদের শেষ কথা হয়। পরে আবার রাত ১টার দিকে তার মোবাইলে কল দিলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে এলাকাবাসী সেহরির সময় রাস্তার উপর লাশ দেখে আমাদেরকে জানায়।

তিনি বলেন, পাশের বাড়ির শাখায়াত মাষ্টার ও আজমদের সাথে আমাদের গন্ডগোল চলছিলো বাড়ির সামনে জমিতে মাটি ফেলানো নিয়ে। তারা প্রায়ই আমার ছেলেকে হুমকি-ধমকি দিতো।

এ ব্যাপারে শাখায়াত মাষ্টারের চাচাতো ভাই ইউসুফ আলীর সাথে ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমাদের সাথে তাদের কোনো গন্ডগোল নেই। আমরা এই হত্যার সাথে জড়িত নই।

ফরিদপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম জানান, আজ সোমবার সকালে স্থানীয়দের কথামতো গোয়ালেরটিলা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তিনি জানান, আনোয়ার শেখকে গলা কেটে হত্যা করা হয়েছে। এখন লাশের সুরতহাল রির্পোট করে ময়নাতদন্তের জন্য লাশটি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের পরিবার থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে কি কারণে তাকে হত্যা করা হলো এখনো পুলিশ জানাতে পারেনি।

এদিকে সংসারের একমাত্র পুত্রকে হারিয়ে পরিবার শোকাবহল। একই সাথে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ



premium cement