২২ সেপ্টেম্বর ২০১৯

মালিবাগে পুলিশের গাড়িতে বিস্ফোরণ, এএসআইসহ আহত ৩

বিস্ফোরণের শিকার হওয়া পুলিশের গাড়ি। - ছবি : সংগৃহীত

রাজধানীর মালিবাগে পুলিশের গাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। কীভাবে এ বিস্ফোরণ ঘটল এ বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনায় এএসআইসহ ৩ জন আহত হয়েছে বলে জানা যায়।

রোববার রাত ৯ টায় মালিবাগ মোড়ে পাম্পের বিপরীতে ফ্লাইওভারের নিচে দাঁড়িয়ে থাকা পুলিশের একটি গাড়িতে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর এবং ঘটনাস্থলে থাকা পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মো. কামরুল হাসান জানান, আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। গাড়িতে থাকা নারী পুলিশ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাশেদা খাতুন বাবলি (২৮), রিক্শাচালক লাল মিয়া (৫০) ও একজন পথচারী আহত হয়। তাদের রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিসের সদস্যরা ও পুলিশ। সেখান থেকে পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনাস্থলে থাকা পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আলী বলেন, ‘আমি পাশেই ছিলাম। মনে হয়েছে গাড়িতে বোমা জাতীয় কিছু বিস্ফোরণ হয়েছে। তবে কী ধরনের বোমা, আদৌ বোমা কি-না সেটি বলতে পারছি না।’


আরো সংবাদ