২২ জানুয়ারি ২০২০

‘খালেদা জিয়ার মুক্তি না দিলে একদিন আ’লীগেরও বিচার হবে’

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন চৌধুরী কামাল ইবনে ইউসুফ - নয়া দিগন্ত

বাংলাদেশের নব্বই ভাগের বেশি জনগণ এখন বিএনপির সাথে রয়েছে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক এমপি ও মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ বলেছেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জনশূন্য কারাগারে আওয়ামী লীগ সরকার যে নৃশংস কায়দায় রেখেছে তার জন্য জনগণের আদালতে একদিন এই আওয়ামী লীগ সরকারেরও বিচার হবে। দেশের সবচেয়ে জনপ্রিয় এই নেত্রীকে কারাগারে রেখে গণবিস্ফোরণকে দাবিয়ে রাখা যাবে না। অবিলম্বে বেগম খালেদা জিয়াসহ মিথ্যা মামলায় কারাগারে অন্তরীণ বিরোধী দলের সকল নেতাকর্মীদের মুক্তি দিতে হবে।

রোববার বিকেলে ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়ন বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চৌধুরী কামাল ইবনে ইউসুফ একথা বলেন। তিনি কৃষকদের ধানের মূল্য না পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন এবং সরাসরি কৃষকের নিকট থেকে ধান ক্রয়ের জোর দাবি জানিয়ে বলেন, দলীয় বাহিনী দিয়ে কৃষকের নিকট থেকে ধান ক্রয় করে সরকার কৃষকের পাওনাটুকুও লুট করছে।

অম্বিকাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি জয়নাল আবেদিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি জাফর হোসেন বিশ্বাস, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এ.কে. কিবরিয়া স্বপন, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, অম্বিকাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাব্বির হোসেন সরো, ছাত্রদল নেতা সাইফুর ইসলাম প্রমুখ।

আলোচনা সভাশেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত, বেগম খালেদা জিয়ার কারামুক্তি, তারেক জিয়ার সুস্বাস্থ্য কামনা ও বিএনপির নির্যাতিত নেতাকর্মীদের জন্য বিশেষ দোয়া করা হয়।

বাদশা মিয়ার রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল:
এদিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও ফরিদপুর জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়ার বড় ভাই মরহুম বাদশা মিয়ার রুহের মাগফিরাত কামনা করে ইফতার মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। রোববার বিকেলে শহরের পশ্চিম আলিপুরে জামিয়া নুরিয়া এতিমখানা ও মাদরাসায় অনুষ্ঠিত এ মাহফিলে দুস্থ্য, এতিম ও সাধারণ মুসুল্লীগণ উপস্থিত ছিলেন। ইফতার পূর্ব দোয়ায় বাদশা মিয়ার রুহের মাগফিরাত কামনা করা হয়।


আরো সংবাদ

বাংলাদেশের নতুন বোলিং কোচ গিবসন চীনের ভয়ঙ্কর ভাইরাস নিয়ে জরুরি বৈঠকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা উড়োজাহাজের নাটবল্টু খুলে লুকিয়ে স্বর্ণ আনছে কারা? শিল্পে অস্বাভাবিক খেলাপি ঋণ 'মৃত' শিশুটির ৩৩ ঘণ্টা পর মৃত্যু : শেষ কয়েক ঘণ্টায় যা ঘটেছিল 'বলির পাঁঠা' বানানো হয়েছিল আফজাল গুরুকে : বিস্ফোরক অভিনেত্রী ইরানের দুটি ক্ষেপণাস্ত্র আঘাত হেনেছিল ইউক্রেনের বিমানে আইনি জটিলতায় আটকে গেছে শিক্ষক নিয়োগ শ্রীপুরে নামের সাথে মিল করাতকলের মালিকের পরিবর্তে জেল খাটছেন চাবিক্রেতা সন্তুষ্টি যে অন্তত বিচার শেষ হয়েছে : আইনমন্ত্রী ডিএনসিসি উদ্দেশ্যমূলক মশক নিয়ন্ত্রণ বিজ্ঞাপন প্রচার করছে : ইসলামী আন্দোলন

সকল

নীলফামারীতে আজ আজহারীর মাহফিল, ১০ লক্ষাধিক লোকের উপস্থিতির টার্গেট (১৬৬৬৩)ইসরাইলের হুমকি তালিকায় তুরস্ক (১৪৪৬৩)বিজেপি প্রার্থীকে হারিয়ে মহীশূরের মেয়র হলেন মুসলিম নারী (১৩৮৫৯)আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ (৮৩৫১)জয় বাংলা স্লোগান দিয়ে তাবিথের প্রচারণায় হামলা (৮১০২)মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত (৫৯৫১)মৃত ঘোষণার পর মা কোলে নিতেই নড়ে উঠল সদ্য ভূমিষ্ঠ শিশুটি (৫৭৮২)তাবিথের ওপর হামলা : প্রশ্ন তুললেন তথ্যমন্ত্রী (৫৪৪৯)দ্বিতীয় স্ত্রী তালাক দিয়ে ফিরলেন স্বামী, দুধে গোসল দিয়ে বরণ করলেন প্রথমজন (৫৩৯৭)ইশরাককে ফুল দিয়ে বরণ করে নিলো ডেমরাবাসী (৪৭৪৫)



unblocked barbie games play