২৬ জুন ২০১৯

মেগা প্রকল্পে আধুনিকীকরণ হচ্ছে দোহার-নবাবগঞ্জ : সালমান এফ রহমান

-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্পখাত ও বিনিয়োগ উপদেষ্টা ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, মেগা মেগা প্রকল্পের মধ্য দিয়ে দোহার-নবাবগঞ্জকে আধুনিকীকরণ করা হচ্ছে। যাতে করে এ দুই উপজেলা সহ পার্শ্ববর্তী জেলার মানুষের জীবন মান উন্নয়ন হয়। শুক্রবার বিকেলে দোহার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠন আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সালমান এফ রহমান বলেন, আপনারা জানেন জাতীয় নির্বাচনের পর আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার দায়িত্ব দিয়েছিলেন। ফলে তার দেয়া কিছু গুরুত্বপূর্ণ কাজ থাকায় আপনাদের মাঝে ঠিক মত আসতে পারিনি। তবে আপনাদের জীবন মান উন্নয়নের জন্য আমি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি।
দোহার-নবাবগঞ্জবাসীকে অগ্রীম ঈদের শুভেচ্ছা জানিয়ে বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান বলেন, আমি ঈদের পর আপনাদের সকলকে নিয়ে একটি মতবিনিময় সভা করবো। এ সময় আমি চেষ্টা করবো এলাকা ও আপনাদের ব্যক্তিগত সমস্যার সমাধান করতে। তিনি আরো বলেন, আমি আপনাদেরকে দেয়া ওয়াদা পালন করতে সদা চেষ্টা করে যাচ্ছি। আশা করছি খুব শিগগিরিই দোহার-নবাবগঞ্জ হবে উন্নয়নের রোল মডেল।
দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদারের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা ২০ আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজু, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, এসিল্যান্ড জ্যোতি বিকাশ চন্দ্র, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, আওয়ামীলীগ নেত্রী শেখ আনার কলি পুতুল প্রমুখ।


আরো সংবাদ