২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

১২ দিন পর সেফটিক ট্যাংক থেকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ উদ্ধার

গাজীপুরে বিশ্ববিদ্যালয় ছাত্র খুনের ঘটনায় আটক হাসিবুল ইসলাম - ছবি : সংগ্রহ

রাজধানী থেকে নিখোঁজের ১২ দিন পর বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ গাজীপুরের এক সেফটিক ট্যাংক থেকে বৃহস্পতিবার উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হাসিবুল ইসলাম (২৪) নামের হোটেল ব্যবসায়ী এক যুবককে আটক করা হয়েছে।

নিহতের নাম ইসমাইল হোসেন জিসান (২৪)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানার কাথোরা এলাকার সাব্বির হোসেন শহীদের ছেলে। জিসান ইউরোপিয়ান অব বাংলাদেশ ইউনিভার্সিটির সিভিল বিভাগের শিক্ষার্থী।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার এসআই ফোরকান ও নিহতের স্বজনরা জানান, গত ১২ মে ঢাকার শেরেবাংলা থানা এলাকা থেকে মোটরসাইকেলে চড়ে গাজীপুরের কাথোরা এলাকার নিজ বাড়িতে আসার পথে নিখোঁজ হন ইসমাইল হোসেন জিসান। তার খোঁজ না পেয়ে পরদিন ১৩ মে গাছা থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা সাব্বির হোসেন শহিদ। এর চার দিন পর ঢাকার শেরেবাংলা নগর থানায় আরেকটি সাধারণ ডায়েরি করা হয়।

ঢাকার শেরেবাংলা থানার এসআই তোফাজ্জল হোসেন জানান, জিডির সূত্র ধরে তদন্তকালে এ ব্যাপারে গাজীপুরের মধ্য কামারজুরি বাজার এলাকার খাবার হোটেলের ব্যবসায়ী হাসিবুল ইসলামের সম্পৃক্ততা পাওয়া যায়। সে ওই এলাকার জাহাঙ্গীর আলমের বাসায় ভাড়া থাকে। পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহার করে হাসিবুলের অবস্থান নিশ্চিত হয়। পরে গাছা থানার সহযোগিতা নিয়ে কাথোরা এলাকার ওই ভাড়া বাসা থেকে হাসিবুলকে আটক করে পুলিশ। এসময় তার কক্ষ থেকে নিখোঁজ জিসানের মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে আটক হাসিবুলের স্বীকারোক্তি মতে ওই বাসার সেপটিক ট্যাংক থেকে বৃহষ্পতিবার জিসানের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

পুলিশের জিজ্ঞাসাবাদে হাসিব জানায়, ১২ তারিখ রাতেই মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে জিসানকে শ্বসরোধে হত্যার পর লাশ সেফটিক ট্যাংকেতে ফেলে দেয়া হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে কাতারের আমির বাগাতিপাড়ায় আগুনে পুড়লো ৭ কৃষক পরিবারের বসতঘরসহ গরু-ছাগল

সকল