১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হাত-পা বেঁধে যুবলীগ নেতাসহ ২ জনকে কুপিয়ে জখম

- প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার এক যুবলীগ নেতা ও ফল বিক্রেতাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত যুবলীগ নেতা বাবু হালদার (৩৪)কে মুন্সীগঞ্জ সদর হাসপালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠান। ফল বিক্রেতা আলামিনকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত বাবু হালদারের ভাই শহিদুল হালদার বাদী হয়ে বুধবার (২২ মে) ১টায় টঙ্গীবাড়ী থানায় আমানুল গায়েন, আলামিন, এবাদুল, জলিল গাংয়েন, আফজল, সুমন, রাকিবসহ ১৪ জনকে আসামী করে অভিযোগ করেছেন।

জানা গেছে, টঙ্গিবাড়ী উপজেলার হাসাইল বাজারে ফল বিক্রেতা আল আমিন মিয়ার পায়ের উপর মিশুক উঠিয়ে দেয় মিশুক চালক আমানুর গায়েন। এসময় মিশুক চালক ও ফল বিক্রেতা আলামিনে সাথে হাতাহাতি হয়। বিষয়টি উপজেলার চেয়ারম্যান জগলুল হালদাল মিমাংসা করার জন্য আওয়ামী লীগ নেতা ওসমান মেলকারকে বলে দেন।

ওই দিন রাত ৯টার সময় হাসাইল বাজার থেকে বাবু হালদার, পারভেজ, অরিফ, ফল বিক্রেতা আলামিন ও স্বপন বাড়ীতে যাওয়ার সময় ফুলগাছ তলা ব্রীজের সামনে পৌছালে আসামী গন তাদের উপর লোহার রড ও কাঠের ডাসা দিয়ে হামলা করে আলামিনকে পিটিয়ে আহত করে।

এ সময় যুবলীগ নেতা বাবু হালদারকে জোর করে পাশে আমানুলের বাড়ীতে নিয়ে উঠানে দড়ি দিয়ে হাত পা বেঁধে মাথায় ও বাম পায়ে চাপাটি দিয়ে কুপিয়ে জখম করে। এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় বাবু হালদারকে উদ্বার করে।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল