২৬ জুন ২০১৯

অস্ত্র ও চাঁদাবাজির ৮ মামলায় আদালতে হাজিরা দিলেন সেই নূর হোসেন

নারায়ণগঞ্জে আলোচিত সাত হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেন অস্ত্র চাদাঁবাজিসহ ৮টি মামলায় হাজিরা দিয়েছেন।

আজ রোববার সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানার আদালতে হাজিরা দেন তিনি।

মামলার হাজিরা শেষে হলে নূর হোসেনকে আবার জেল হাজতে পাঠানো হয়। আগামী ১৯ আগস্ট মামলার পরবর্তী শুনানীর দিন ধার্য করা হয়েছে।

এর আগে আসামি নূর হোসেনকে পুলিশের কড়া নিরাপত্তার মধ্য দিয়ে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে নিয়ে আসা হয়।

এ মামলায় নূর হোসেনের পক্ষে আইনজীবী খোকন সাহা জানান, অস্ত্র, চাঁদাবাজিসহ ৮টি মামলার হাজিরা দিতে নূর হোসেনকে আদালতে আনা হয়েছে। পরে মামলার হাজিরা শেষে তাকে পুনরায় কারাগারে পাঠানো হয়।

নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমিন আহমদ জানান, অস্ত্র চাঁদাবাজিসহ ৮টি মামলায় নূর হোসেনের হাজিরা ছিল। হাজিরা শেষে আদালত আগামী ১৯ আগস্ট মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৪ সালে নারায়ণগঞ্জে ৭ খুনের পর ভারতে পালিয়ে যায় মামলার প্রধান আসামি নূর হোসেন। সেখান থেকে তাকে দেশে ফিরিয়ে আনা হয়। পরে তার সিদ্ধিরগঞ্জের বাড়ি থেকে বেশ কয়েকটি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় তার বিরুদ্ধে অস্ত্র মামলা দায়ের করে পুলিশ। এছাড়াও চাঁদাবাজি সন্ত্রাসসহ তার বিরোধী একের পর এক মামলা দায়ের করা হয়।


আরো সংবাদ