২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা

- ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামে এক যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে ওই নেতার হাত পা ভেঙ্গে যায়। শনিবার সকালে এ ঘটনা ঘটে। আহত ওই যুবলীগ নেতাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় সোনারগাঁও থানায় অভিযোগ দায়েরের প্রস্ততি চলছে।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের মোফাজ্জাল হোসেনের সাথে একই গ্রামের ৯নং ওয়ার্ডের সহ-সভাপতি মো.খিজির হোসেনের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এনিয়ে শুক্রবার সন্ধ্যায় তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। শনিবার সকালে তার মোটর সাইকেল যোগে খিজির হোসেন ব্যবসার কাজে ঢাকা যাওয়ার পথে আগে থেকে উৎ পেতে থাকা একই গ্রামের প্রতিপক্ষ মোফাজ্জল হোসেন, আনোয়ার হোসেন আনু, মোস্তাফা, মাহাবুবসহ ৬-৭জনের একটি দল তার গতিরোধ করে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়। আহত ওই নেতার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত খিজির হোসেনকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হামলার বিষয়ে অভিযুক্ত মোফাজ্জল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দীর্ঘদিন ধরে আমাদের মধ্যে বাড়ি নিয়ে বিরোধ রয়েছে। খিজির হোসেন আমাদের পাওনা জমি বুঝিয়ে দিচ্ছে না। তবে খিজিরকে দু’একটি আঘাত করা হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, যুবলীগ নেতার উপর হামলার ঘটনা শুনেছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল