২৪ আগস্ট ২০১৯

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মা নিহত, মেয়ে আহত

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মা নিহত, মেয়ে আহত - ছবি : সংগ্রহ

বৃহস্পতিবার এগারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়ন সংলগ্ন পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনা কাভার্ড ভ্যানের চাপায় এক মা নিহত ও শিশু কন্যা গুরুতর আহত হয়েছে। নিহতের মহিলার পরিচয় পাওয়া গেছে। তার নাম শিউলী বেগম (৪০) উপজেলার আনাইতারা ইউনিয়নের আটিয়া মামুদপুর গ্রামের সুলতান মিয়ার স্ত্রী। আহত হয়েছেন সুমনাকে (১০) জামুর্কী অবস্থিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মতিয়ার সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার সকালে মা-মেয়ে মহাসড়কের ওই স্থানে পারাপারের সময় পৌছালে উত্তরবঙ্গগামী দ্রুতগতির একটি কাভার্ড ভ্যান (ট ১১-৫৯৮৪) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মা নিহত ও মেয়ে আহত হয় ঘাতক কাভার্ডভ্যান আটক করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে নিহততের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে তিনি জানিয়েছেন।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet