২২ মে ২০১৯

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মা নিহত, মেয়ে আহত

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মা নিহত, মেয়ে আহত - ছবি : সংগ্রহ

বৃহস্পতিবার এগারোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়ন সংলগ্ন পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনা কাভার্ড ভ্যানের চাপায় এক মা নিহত ও শিশু কন্যা গুরুতর আহত হয়েছে। নিহতের মহিলার পরিচয় পাওয়া গেছে। তার নাম শিউলী বেগম (৪০) উপজেলার আনাইতারা ইউনিয়নের আটিয়া মামুদপুর গ্রামের সুলতান মিয়ার স্ত্রী। আহত হয়েছেন সুমনাকে (১০) জামুর্কী অবস্থিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মতিয়ার সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার সকালে মা-মেয়ে মহাসড়কের ওই স্থানে পারাপারের সময় পৌছালে উত্তরবঙ্গগামী দ্রুতগতির একটি কাভার্ড ভ্যান (ট ১১-৫৯৮৪) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মা নিহত ও মেয়ে আহত হয় ঘাতক কাভার্ডভ্যান আটক করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে নিহততের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে তিনি জানিয়েছেন।


আরো সংবাদ

কাশ্মীরে নিরাপত্তা হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বিবরণ সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের

সকল




agario agario - agario