২৫ মে ২০১৯

'হোন্ডা মোবাইল' টিম গঠন করলেন এসপি হারুন

'হোন্ডা মোবাইল' টিম গঠন করলেন এসপি হারুন - ছবি : সংগ্রহ

মানুষকে পুলিশের সেবা তাৎক্ষণিকসেবা পৌঁছে দিতে ‘হোন্ডা মোবাইল’ নামে এক বিশেষ সেবার উদ্বোধন করে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, নগরীর প্রতিটি এলাকাসহ ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, সদর, সাইনবোর্ডসহ সব জায়গাতেই হোন্ডা মোবাইল যাবে। যেখানেই সমস্যা হবে ওরা সেখানেই মুভ করবে। যেখানেই যানজট হবে ওরা সেখানেই দ্রুত পৌছাবে এবং ব্যবস্থা নেবে। আজ থেকেই তারা কাজ শুরু করবে। সাধারণ মানুষকে স্বস্তি দেয়াটাই আমাদের মূল কাজ।

এসপি বলেন, যানজট নিয়ন্ত্রণে সড়ক মহাসড়কে যা যা করা দরকার আমরা করছি, ঈদ পর্যন্ত পুলিশ রাস্তায় থেকে তা করবে। আমরা রমজান মাসে বঙ্গবন্ধু সড়কসহ বিভিন্ন সড়কে অতিরিক্ত পুলিশ রেখেছি যেন সড়কে যানজট না থাকে, চাঁদাবাজি না থাকে, চুরি ছিনতাই না হয় এবং ব্যবসায়ীরা অবাধে ব্যবসা করতে পারে। অথবা বিভিন্ন ধরনের ঘটনা ঘটানোর যে চেষ্টা হয় সেটি যেন কোনভাবেই না হয় সেদিকেও আমরা নজর রাখছি। আমরা মার্কেট কেন্দ্রীক নিরাপত্তার ব্যবস্থাও করেছি।

বৃহস্পতিবার দুপুরে শহরের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে পবিত্র রমজান মাস ও আসন্ন ঈদ উপলক্ষে সার্বিক আইন শৃঙ্খলার বিষয়ে এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

এসপি বলেন, আপনারা নিশ্চিন্তে ঈদ উদযাপন করেন।ঈদ পর্যন্ত আমাদের সকল সদস্যরা রাস্তায় থাকবো এবং মানুষের নিরাপত্তা ও হাইওয়েতে ঘরমুখী মানুষের পারাপারে কাজ করে যাবো। সড়ক মহাসড়কগুলোকে কয়েকটি সেক্টরে ভাগ করে অতিরিক্ত পুলিশ সুপারসহ আমরা সার্বিকভাবে কাজ করবো।

এসপি আরো বলেন, আমরা চাষাঢ়া লিংক রোড থেকে সাইনবোর্ড পর্যন্ত রাস্তার মাঝে ডিভাইডার দিয়েছি যেন কোন যানজট না হয়। এছাড়া মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে এবং থাকবে। ঈদ ও রোজা পর্যন্ত মানুষকে স্বস্তি দেয়াই আমাদের কাজ, ঈদের দিন পর্যন্ত আমরা রাস্তায় থাকবো, মানুষকে পারাপার করবো আমরা, আর আমরা মানুষের পাশে ছিলাম,আছি, আর থাকবো ইনশাআল্লাহ।

চাঁদাবাজ ও ছিনতাইকারী চক্রের বিরুদ্ধে পুলিশের শক্ত কার্যক্রম চলমান আছে জানিয়ে পুলিশ সুপার বলেন, রোজা ও ঈদকে কেন্দ্র করে কিছু অসাধু ব্যবসায়ী ও অসাধু চক্র বিশেষ করে ‘ছিনতাইকারী চক্র’ বিভিন্ন ঘটনা ঘটায়। আমরা অভিযান পরিচালনা করে ১৩ জন ছিনতাইকারীকে আমরা হাতেনাতে গ্রেফদার করেছি। ব্যবসায়ীরা চাঁদাবাজদের কারণে যাতে কোনো সমস্যায় না পড়েন সেজন্য আমারা সর্বাত্মক চেষ্টা করছি। পুলিশ সুপার কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তা, প্রতিটি থানার ওসিসহ সকলে মিলেই আমরা এই আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ করবো। ব্যবয়ারীরা যাতে কোনো ডাকাতির কবলে না পড়েন সেই দিকেও আমাদের লক্ষ্য থাকবে। মাদকের বিরুদ্ধে যে অভিযান অব্যাহত আছে এটা তো চলমান থাকবেই।

প্রেসব্রিফ্রিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী।

 


আরো সংবাদ

সহকারী শিক্ষকের দায়ের কোপে প্রধান শিক্ষক গুরুতর আহত ব্ল্যাক ক্যাপসের বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে ভারত মোজাফ্ফর আহমদ ছিলেন সামাজিক আন্দোলনের অগ্রসৈনিক যুক্তরাষ্ট্রের পদক্ষেপ বিপজ্জনক : ইরান প্রেমিক যুগলের নগ্ন ভিডিও ধারণ : কারাগারে ইউপি সদস্যের মৃত্যুর গুজব ছড়িয়ে বাড়ি দোকানপাটে হামলা স্কুল জীবন থেকেই ট্রাফিক আইন সম্পর্কে প্রশিক্ষণ দরকার : প্রধানমন্ত্রী হালদায় নমুনা ডিম ছেড়েছে রুই জাতীয় মা মাছ যারা ক্রিম খেতে রাজনীতিতে আসেনি ভবিষ্যতে তাদেরই মূল্যায়ন করা হবে বোল্টের দাপটে বিপাকে ভারত ভারত আঙ্গুল দিয়ে দেখাল গণতন্ত্র কী : ড. মোশাররফ আফগানিস্তানে গুঁড়িয়ে গেল মার্কিন সামরিক হেলিকপ্টার

সকল




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa