২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চাকরির প্রলোভন দেখিয়ে ভাতিজীকে ধর্ষণ

চাকরির প্রলোভন দেখিয়ে ভাতিজীকে ধর্ষণ - প্রতীকী ছবি

চাকরির প্রলোভন দেখিয়ে নিজের কিশোরী ভাতিজীকে (১৩) ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক লম্পটের বিরুদ্ধে। সম্পর্কে অভিযুক্ত ধর্ষক ভূক্তভোগী কিশোরীর চাচা হয়। চাকরি দেয়ার প্রলোভনে ঢাকায় নিয়ে এসে ৪০ দিন আটকে রেখে ধর্ষণ করে অভিযুক্ত ধর্ষক চাচা। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে।

এদিকে চাচার হাতে ধর্ষণের শিকার হয়ে পুলিশের হাতে উদ্ধার হওয়ার পর বুধবার বিকেলে রাজবাড়ী আদালতে ম্যাজিস্ট্রেটের নিকট ১৬৪ ধারায় লোমহর্ষক নির্যাতনের বর্ণনা দিয়েছে ভূক্তভোগী কিশোরী। এদিকে নির্যাতনের শিকার কিশোরীর মেডিকেল পরীক্ষা রাজবাড়ী সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

বালিয়াকান্দি থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা বিল্লাল হোসেন বলেন, উপজেলার নবাবপুর ইউনিয়নের ঠেঙ্গাবাড়ীয়া গ্রামের ইউসুফ মোল্যার ছেলে মাসুদ মোল্যা তার চাচাতো ভাইয়ের মেয়ে (১৩) কে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতো। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ওই কিশোরীর ক্ষতি করার জন্য উঠেপড়ে লাগে অভিযুক্ত মাসুদ।

একপর্যায়ে গত ৫ এপ্রিল দুপুর ১টার দিকে বাড়ির সামনের রাস্তা থেকে জোরপূর্বক ওই কিশোরীকে অটোতে করে তুলে নিয়ে যায় মাসুদ। পরে তাকে আটকে রেখে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে সে। এরপর গত ৭ এপ্রিল রাত ১০টার দিকে মোবাইল ফোনে এই ঘটনা ওই কিশোরী তার পিতাকে জানায়।

এরপর ধর্ষিতা কিশোরীর পিতা বাদী হয়ে রাজবাড়ী বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে গত ১৮ এপ্রিল একটি মামলা দায়ের করেন। বিজ্ঞ বিচারক মামলাটি রেকর্ডের জন্য বালিয়াকান্দি থানার ওসিকে নির্দেশ দেন। এরপর গত ৪ মে বালিয়াকান্দি থানায় মামলাটি রেকর্ড হয়।

তিনি আরো বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে অপহৃতা কিশোরীকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখি। পরে ঢাকায় অভিযান চালিয়ে অপহৃতা কিশোরীকে উদ্ধার করা হয়। এরপর বুধবার তাকে রাজবাড়ী সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষা করানো হয়।

নির্যাতিত কিশোরী রাজবাড়ী আদালতের ম্যাজিস্ট্রেটের নিকট ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। এতে সে জানিয়েছে, তার চাচা ভালো বেতনে ঢাকায় চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে তাকে নিয়ে যায়। পরে সেখানে নিয়ে ঘরে আটকে রেখে ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে।

কিশোরীকে তার পিতার জিম্মায় প্রদান করা হয়েছে এবং আসামী মাসুদ মোল্যাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement