২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

লোকটির পরিচয় কী?

-

ছবিতে অজ্ঞাত লোকটি বয়স আনুমানিক ৪০ বছর। গত ২ মাস ধরে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছেন। পরিচয় জানা না থাকার কারণে স্বজনদের কাছে পৌঁছানো সম্ভব হচ্ছে না বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গেছে, গত দুই মাস আগে মাথায় মারাত্মক জখম ও রক্তাক্ত অবস্থায় হাসপাতালের জরুরী বিভাগে কে বা কারা রেখে চলে যায়। এ অবস্থায় তাকে হাসপাতাল কর্তৃপক্ষ প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে হাসাপাতালে ভর্তি দেয়। প্রায় দেড় মাস চিকিৎসা দেওয়ার পর এখন মোটামোটিভাবে সুস্থ হয়েছেন। স্বাভাবিকভাবে হাঁটাচলাও করতে পারে। কিন্তু কথা অস্পষ্ট হওয়ায় তার নাম পরিচয় কিছুই জানা যাচ্ছে না।

লোকটির যদি কোনো সন্ধানদাতা থেকে থাকেন তাহলে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: শহিদুল ইসলাম জানান, লোকটি দীর্ঘ সময় ধরে হাসপাতালে রয়েছেন। চিকিৎসা দিয়ে সুস্থ করার পর রোগী বাড়িতে যাবে। কিন্তু কোনো পরিচয় না পাওয়ায় লোকটিতে নিয়ে আমরা সমস্যায় পড়েছি। যেহেতু হাসপাতালে আমাদের বেড় সংখ্যা সীমিত, তারপর একজন রোগী যদি দীর্ঘ সময় হাসপাতালে থাকে তাহলে সেবা প্রদানে বিঘœ ঘটে। তাই আমি বলল দয়া করে সংবাদ প্রকাশের পর কেউ যদি লোকটিকে চিনতে পারেন অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করে হাসপাতাল থেকে নিয়ে যাবেন।


আরো সংবাদ



premium cement