১৮ আগস্ট ২০১৯

তাবলীগের দু’গ্রুপে সংঘর্ষে মসজিদে তালা

টাঙ্গাইলের কালিহাতীতে মসজিদে অবস্থান নিয়ে তাবলীগ জামাতের দু’গ্রুপের মধ্যে হাতাহাতি ও বেডিংপত্র ফেলে দিয়ে মসজিদে তালা লাগানোর ঘটনা ঘটেছে। বুধবার সকালে উপজেলার বেতডোবা বায়তুল করিম কোর্ট জামে মসজিদে এ ঘটনা ঘটে।

স্থানীয় মুসল্লীরা জানান, বিশ্ব মারকাজ দিল্লি নিজামউদ্দিন (সা’দ) অনুসারীদের একটি দল মঙ্গলবার বিকেলে ওই মসজিদে থাকার জন্য আসে। কিন্তু মাওলানা জুবায়ের হোসেন ওলামা পরিষদ অনুসারীরা তাদের বাধা দেন। পরে পুলিশ গিয়ে সাদপন্থীদের মসজিদে তুলে দেন। বুধবার সকালে কয়েকজন লোক গিয়ে তাদের মারধর করে বেডিংপত্রসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র মসজিদ থেকে ফেলে দেন। এ নিয়ে উত্তেজনার সৃষ্টি হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, মসজিদে থাকা নিয়ে দু’গ্রুপের মধ্যে তর্কবিতর্ক ও হতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে উভয় গ্রুপেরই মসজিদে থাকার অনুমতি আছে। শান্তির লক্ষ্যে দু’গ্রুপের অনুসারীদের ডেকে বিষয়টি মীমাংসা করা হয়েছে। সাদ গ্রুপের অনুসারীদের দু’দিন ওই মসজিদে থাকার জন্য বলা হয়েছে।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet