২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শামীম ওসমানের ছেলের ফেসবুক হ্যাকড করে টাকা দাবি, ৩ যুবক গ্রেফতার

আটককৃত তিন যুবক - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের ফেসবুক হ্যাকড করে পাঁচ লাখ টাকা দাবি করা তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বিকাশে টাকা উত্তোলনের সময় রোববার রাত ১০টার দিকে রাজধানীর শ্যামলীর আকিব ডিপার্টমেন্টাল স্টোর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- সাইফুল (২৩), মাহফুজুল দ্বীপ (২৬) ও রাকিব (২৮)। তাদের গ্রামের বাড়ি নীলফামারী জেলার ডোমার থানার আমবাড়ী গ্রামে।

র‌্যাব সূত্রে জানা গেছে, তারা বিভিন্ন সময় পরিচয় গোপন করে জিনের বাদশা সেজে মিথ্যা তথ্য দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এরই ধারাবাহিকতায় ফাঁদ পাতে র‌্যাবের অভিযানিক দল। পরে রাত ১০টার দিকে হাতেনাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন, সিম ও টাকা জব্দ করা হয়।

র‌্যাব-২ এর এসপি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের নিয়ে গোয়েন্দা অনুসন্ধান চালানো হয়। তারা নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ছেলের ফেসবুক হ্যাক করে হুমকি দেয় ও ৫ লাখ টাকা চাঁদা চায়। শেরে-বাংলা নগর থানায় প্রতারণার একটি অভিযোগের ভিত্তিতে ফাঁদ পেতে তাদের আটক করা হয়। আটক তিনজনের সাথে আরো যারা জড়িত, তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল