২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে ২শ’ বোতল ফেনসিডিলসহ দম্পতি আটক

-

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে ২শ’ বোতল ফেনসিডিলসহ এক দম্পতিকে আটক করেছে র‌্যাব। আজ সোমবার সকাল ৮টার দিকে তাদের আটক করা হয়।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর নাজমুল আরেফিন পরাগ জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় মাদকের একটা বড় ধরনের চালান গোপালগঞ্জ-ভাঙ্গা-মাওয়া মহাসড়ক হয়ে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। এরপর ভাঙ্গা পৌর ভবন কমপ্লেক্সের সামনে পাকা রাস্তার উপর বিশেষ চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালানো হয়। এসময় গোপালগঞ্জের দিক থেকে আসা একটি বাস তল্লাশি করে বাসের ভিতরে ব্যাগের মধ্যে বিশেষ কৌশলে বহন করা ২শ’ বোতল ফেন্সিডিলসহ এই দম্পতিকে আটক করা হয়।

আটককৃতরা হলো, বরিশালের বিমানবন্দর থানার শিবপাশা গ্রামের মজিদ সরদারের ছেলে রেজাউল করিম (৩০) ও তার স্ত্রী ময়না আক্তার (২৬)। তাদের নিকট থেকে থেকে ২টি মোবাইল ফোন, ৩টি সিমকার্ডসহ ও নগদ ১১শ’ টাকা জব্দ করা হয়।

দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল যশোর জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে পাইকারী দরে কিনে ঢাকার বিভিন্ন থানাসহ পার্শ্ববর্তী জেলার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা দরে তারা এসব মাদকদ্রব্য বিক্রি করে আসছিলো বলে র‌্যাবের এই কমান্ডার জানান। তাদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন আছে। এঘটনার পর উক্ত চক্রের অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement