১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

নিহত শেখ মেজবাহ উদ্দিন - নয়া দিগন্ত

সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মেজবাহ উদ্দিন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। আহতদেরকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সকালে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রোববার সকাল পৌনে ১১টায় ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার তিলছাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মেজবাহউদ্দিন গোপালগঞ্জ জেলা সদরের মৌলভীপাড়া এলাকার শেখ মোঃ হুমায়ুন কবিরের ছেলে। তিনি জেলা সদরে জ্বালানী তেলের ব্যবসা করতেন।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মোঃ মাহফুজুর রহমান জানান, কাশিয়ানী উপজেলার তিলছাড়া বাজারে মবিল বিক্রি করার উদ্দেশ্যে একটি পিকআপ ভ্যানে করে নিয়ে যান। তিলছাড়া বাজারে সড়কের পাশে ওই পিকআপ ভ্যানটি পার্কিং করে। মেজবাহ ওই পিকআপ ভ্যানের মধ্যে বসেছিলেন।

এ সময় বাগেরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী হামীম পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের পিক-আপ ভ্যানটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে পিক-আপ ভ্যানটি রাস্তার পাশে খাদে উল্টে যায়। এতে শেখ মেজবাহউদ্দিন এবং পিক-আপভ্যানের হেলপার আহত হন। গুরুতর আহত শেখ মেজবাহ উদ্দিনকে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে খুলনা নেয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ শোক জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল