১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে নিরাপত্তা প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরে নিরাপত্তা প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার - নয়া দিগন্ত

গাজীপুরে মঙ্গলবার একটি মার্কেট থেকে এক নিরাপত্তা প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নিরাপত্তা প্রহরীর নাম দুলাল মিয়া (৬০)। তিনি ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার মনিপুরা এলাকার মৃত জবেদ আলীর ছেলে।

জিএমপি’র কোনাবাড়ী থানার ওসি এমদাদ হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের আমবাগ এলাকায় দ্বিতীয় স্ত্রী ও সন্তান নিয়ে ভাড়া বাসায় থেকে স্থানীয় কাউন্সিলর দুলাল হোসেনের মার্কেটে নিরাপত্তা প্রহরী হিসেবে চাকরি করতেন দুলাল মিয়া। এলাকাবাসী মঙ্গলবার ওই মার্কেটের টিনের চালের ধরণার সঙ্গে গলায় রশি প্যাঁচানো অবস্থায় দুলাল মিয়ার লাশ ঝুলতে দেখে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে- পারিবারিক অশান্তির কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ

সকল